ত্রিশাল উপজেলা পরিষদে বরণ ও বিদায় সংর্বধনা

83

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি :
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ময়মনসিংহের ত্রিশাল উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়কে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বরণ, সাবেক চেয়ারম্যানকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। পরে উপজেলা পরিষদের প্রথম সভা ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়। বুধবার উপজেলা পরিষদের প্রয়াত ইউএনও রাশেদুল ইসলাম সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে বরণ ও বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মুহাম্মদ আনোয়ার সাদাত, সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, নব নির্বাচিত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইব্রাহিম খলিল নয়ন, মহিলা ভাইস চেয়ারম্যান শিরীন ইসলাম চায়না, ত্রিশাল থানা অফিসার ইনচার্জ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলে রাব্বি, বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম মোমেন, ইউপি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল প্রমূখ।

এসময় নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ আনোয়ার সাদাত, ভাইস চেয়ারম্যান ইব্রাহীম খলিল নয়ন ও মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন ইসলাম চায়নাকে ফুল দিয়ে বরণ করা হয় এবং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন সরকারকে সম্মাননা ক্রেস্ট দিয়ে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

পূর্বের খবরদশ বছর পর ত্রিশালে স্কাউটসের নতুন কমিটি গঠন
পরবর্তি খবরকবি নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা- কর্মচারি ঐক্য পরিষদের কর্মবিরতি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত