ওমর সানীকে রেখে যুক্তরাষ্ট্রে মৌসুমী, কীসের ইঙ্গিত?

135

ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি চিত্রনায়িকা মৌসুমী ও চিত্রনায়ক ওমর সানী। ১৯৯৪ সালে পরিচালক দিলীপ সোম মৌসুমী-ওমর সানীকে নিয়ে নির্মাণ করেন ‘দোলা’ নামের সিনেমা। এ সিনেমা দিয়েই একসঙ্গে পথচলা শুরু এ জুটির। এরপর বহু হিট সিনেমা উপহার দিয়েছেন তারা।
মৌসুমী-ওমর সানী দাম্পত্য জীবনে বেশ লম্বা সময় পার করেছেন। সিনেমায় অভিনয়ের সূত্র ধরেই তাদের পরিচয়। তারপর প্রেম, বিয়ে, সংসার ও সন্তান।

ওমর সানী ও মৌসুমী বিয়ে করেছিলেন ১৯৯৫ সালের ৪ মার্চ। পরবর্তীতে তাদের ঘর আলোকিত করে জন্ম নেয় দুই সন্তান ফারদিন ও ফাইজাহ। বিবাহিত জীবনের ২৯ বছরে মৌসুমীকে ছাড়াই এবার জন্মদিন, ঈদ কেটেছে ওমর সানীর। সম্প্রতি গণমাধ্যমে এমনটাই জানিয়েছেন ওমর সানী।
ওমর সানী বলেন, ছেলে ফারদিন দুবাই রয়েছেন, বউমা কানাডায়। আর মৌসুমী রয়েছেন যুক্তরাষ্ট্রে।
মৌসুমী-ওমর সানী দাম্পত্য জীবনে মনোমালিল্যের খবর বহু বার সংবাদের শিরোনামে উঠে এসেছিলো। মান-অভিমানের পালা শেষে একসঙ্গে আবার নানান অনুষ্ঠান কিংবা তাদের বিবাহ বার্ষিকী উদযাপন করতেও দেখা গেছে। তবে হঠাৎ কী এমন ঘটলো মৌসুমী-ওমর সানীর মাঝে- যে কারণে একাই বিদেশের মাটিতে লম্বা সময় ধরে রয়েছেন মৌসুমী।

নাম প্রকাশে অনিচ্ছুক যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি দুই অভিনেত্রী জানিয়েছেন, ওমর সানীকে ছাড়াই বেশ লম্বা সময় ধরে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন মৌসুমী। সেখানে কেন রয়েছেন অথবা স্থায়ীভাবে থাকার পরিকল্পনা করছেন কি না সে বিষয়ে বিস্তারিত কিছুই বলতে চাননি তারা।
এদিকে বেশ কিছু সময় আগে মৌসুমীকে কেন্দ্র করে চিত্রনায়ক জায়েদ খান-ওমর সানীর দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছিলো। অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে জায়েদকে চড় মেরে বসেন সানী, এমন খবর প্রকাশ্যে আসে। ক্ষেপে গিয়ে নাকি পিস্তল বের করে সানীকে গুলি করার হুমকি দেন জায়েদ খান। সেসময় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি বরাবর লিখিত অভিযোগও দেন ওমর সানী। এমন খবরও বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশ পায়।

ওমর সানী তার অভিযোগে জানান, জায়েদ খান মৌসুমীকে নানাভাবে হয়রানি ও বিরক্ত করে আসছে। তাদের সুখের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাকে হেয়প্রতিপন্ন করার চেষ্টা করে আসছে। এ ব্যাপারে তাকে হোয়াটসঅ্যাপে মেসেজ দিয়ে বারবার বোঝানো চেষ্টা করেছেন বলেও জানান তিনি।
পরবর্তীতে যদিও ছেলে ফারদিন এবং পুত্রবধূর মধ্যস্থতায় সংসারে শান্তি ফিরে আসে। একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যায় এই যুগলকে।
তবে লম্বা সময় ধরে দেশের বাইরে মৌসুমীর সফরকে কেন্দ্র মিডিয়া পাড়ায় জল্পনা শুরু হয়েছে, তবে এবার কী সুখের সংসারে চীড় ধরেছে মৌসুমী-ওমর সানীর? আদৌ কী এমন কিছু ঘটটে চলেছে নাকি শুধুই জল্পনা- তা সময় বলে দেবে।

পূর্বের খবরস্লোভাকিয়ার প্রধানমন্ত্রীকে গুলি, অবস্থা আশঙ্কাজনক
পরবর্তি খবরযুক্তরাষ্ট্র ও ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ