ময়মনসিংহে ছুরিকাঘাতে মুদি দোকানীকে হত্যা

68

ফারুক আহমেদ :
ময়মনসিংহে ছুরিকাঘাতে ইকবাল হোসেন (২২) এক মুদি দোকানীকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ইকবাল হোসেনের পিতা সাদেক মুন্সির (৬০) অবস্থাও চরম সংটাপন্ন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জানাযায়, ছেঁড়া দশটাকার নোট না নেওয়ায় এ ঘটনার সূত্রপাত। মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে জেলার তারাকান্দা উপজেলার বানিহালা ইউনিয়নের মাঝিয়ালি বাজারে এই ঘটনা ঘটে। নিহত ইকবাল হোসেন ও তার বাবা সাদেক মুন্সি একই ইউনিয়নের দিগারকান্দা গ্রামের বাসিন্দা।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মাঝিয়ালি বাজারে ছেলে ইকবালকে নিয়ে মুদি দোকান করেন সাদেক মুন্সি। ঘটনার দিন রাতে সিগারেট কিনতে আসেন একই গ্রামের ফারুক মিয়া। টাকা দেওয়ার সময় একটি দশ টাকার নোট ছেঁড়া থাকায় তা বদল করে দিতে বলেন ইকবাল। এ ঘটনায় বাগবিতন্ডার এক পর্যায়ে ফারুক তার ছোট ভাই পারভেজ মিয়াকে ডেকে আনেন। পরে পারভেজ সঙ্গে নেওয়া ছুরি দিয়ে দোকানের ভেতরেই এলোপাথারি আঘাত শুরু করেন ইকবালকে। ওই সময় বাবা সাদেক মুন্সিকেও ছুরিকাঘাত করা হয়। এতে ঘটনাস্থলেই মারা যান ইকবাল।
তারাকান্দা থানার ওসি ওয়াজেদ আলী বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে হেফাজতে নেওয়া হয়েছে। ফারুক ও পারভেজকে আটকের অভিযান চলছে।

পূর্বের খবরময়মনসিংহে ট্রেনের ধাক্কায় দুইজন নিহত, শিশু আহত
পরবর্তি খবরযুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না