ছোট ভাইয়ের স্ত্রীর লাঠির আঘাতে ভাসুর নিহত, মা-মেয়ে আটক

70

অনলাইন ডেস্ক : শেরপুরের নকলায় চাচাতো ছোট ভাইয়ের স্ত্রীর লাঠির আঘাতে ৫৫ নবছর বয়সী ভাসুর মোরাদ হোসেন নিহত হয়েছেন। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার টালকী ইউনিয়নের পূর্ব টালকী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মোরাদ একই গ্রামের মৃত রহিম মাস্টারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মোরাদ হোসেন দীর্ঘদিন যাবত ঢাকার কল্যাণপুর এলাকায় সিকিউরিটি গার্ডের চাকরি করতেন। চাচাতো ভাই জালাল উদ্দিনের সাথে বসত বাড়ির সীমানা নিয়ে তার দ্বন্দ্ব চলে আসছিল। ঈদে ছুটি না পেয়ে আজ (শুক্রবার) সকালে মোরাদ ঢাকা থেকে নিজ বাড়ি পূর্ব টাকলীতে আসেন। সাথে ঘরের কিছু আসবাবপত্রও নিয়ে আসেন। আসবাবপত্র নিয়ে বাড়িতে প্রবেশ করতে গেলে চাচাতো ভাইয়ের বউ মাজেদা বেগমের সাথে তার বাকবিতণ্ডা বাধে। একপর্যায় মাজেদা বেগম লাঠি দিয়ে মোরাদের মাথার পেছনে আঘাত করলে মোরাদ মাটিতে পরে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনায় মাজেদা বেগম ও তার মেয়ে খুসি বেগমকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে মাজেদা বেগমের লাঠির আঘাতে মোরাদ হোসনের নিহতের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাজেদা বেগম ও তার মেয়ে খুসিকে আটক করা হয়েছে। মরদেহের ময়না তদন্তের জন্য শেরপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পূর্বের খবরউপজেলা নির্বাচনকালে আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ : কাদের
পরবর্তি খবরএক মণ শসা বিক্রি করেও মিলছে না এক কেজি চাল