জন্মদিনে নতুন লুকে হাজির রাশমিকা

141

বিনোদন ডেস্ক : ২০২১ সালে মুক্তি পেয়েছিল ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার আল্লু ও রাশমিকা মান্দানা অভিনিত ‘পুষ্পা: দ্য রাইজ’। সিনেমাটি দিয়ে বক্স অফিসে ঝড় তুলেছিল এ জুটি। তখন ব্যবসার নিরিখে ‘পুষ্পা’র কাছে পিছিয়ে পড়েছিল অনেক সিনেমাই। দেশের বক্স অফিসে ৩৫০ কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এটি। শোনা যাচ্ছে, এ বছরই অগস্টে মুক্তি পেতে পারে ‘পুষ্পা: দ্য রুল’। তার আগে রাশমিকার একটি পোস্টার সামনে এনেছেন সিনেমা নির্মাতারা।

শুক্রবার (৫ এপ্রিল) রাশমিকার জন্মদিন উপলক্ষ্যে ভক্তদের জন্য এক চমক নিয়ে হাজির হলেন তার আসন্ন সিনেমা ‘পুষ্পা ২’র নির্মাতা। এদিন ভক্তদের উপহার হিসেবে ছবিটির নতুন পোস্টার প্রকাশ করা হয়েছে। নতুন সেই পোস্টারে রাশমিকার দেখা মিলেছে শ্রীভল্লি অবতারে।

উপহার হিসেবে সিনেমাটির নতুন পোস্টার প্রকাশ করা হয়েছে। নতুন পোস্টারে শ্রীভল্লির নতুন লুক একেবারে অত্যাশ্চর্য। রাশমিকার এই লুকে তার অনুরাগীরাও খুব পছন্দ করবে বলেও সবার বিশ্বাস।

চলতি বছরের ১৫ অগস্ট মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত এই সিনেমা। তার আগেই আল্লু অর্জুন ঘোষণা দিয়েছেন যে ‘পুষ্পা ৩’ ও আসবে।

পুষ্পা সিনেমায় একজন নিষ্পাপ মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল অভিনেত্রী রাশমিকা মান্দানাকে। কিন্তু, পুষ্পা-২ তে রাশমিকার অবতার অন্যরকম হতে চলেছে। তার কটাক্ষ, রাগি চাহনি অন্যরকম। অনেকেই বলছে পুষ্পা-২ তে আল্লু অর্জুনকে টেক্কা দিতে পারেন রাশমিকা।

পূর্বের খবরময়মনসিংহে ট্রাকের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত
পরবর্তি খবরসৌদি আরবের আকাশে শাওয়াল মাসের নতুন চাঁদ দেখা যায়নি