ময়মনসিংহে ছিনতাইকারীকে ঝাঁপটে ধরলো ডিবি পুলিশ

93

ফারুক আহমেদ, ময়মনসিংহ :
ময়মনসিংহে ঈদ মার্কেটে যুবকের গলায় ছুরি ধরে ছিনতাইয়ের ঘটনায় সজীব (৩০) এক ছিনতাইকারীকে ঝাঁপটে ধরলো ডিবি পুলিশ। এ সময় এক রেস্টুরেন্ট কর্মচারীকে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে ছিনতাইকারীরা। রোববার দিবাগত রাত সোয়া ১টার দিকে নগরীর সেহড়া চরপাড়া এলাকায় এই দুর্ধষ ঘটনা ঘটে। ছিনতাইকারী সজীব সেহড়া চামড়া গুদাম এলাকার বাসিন্দা ইউসুফ আলীর ছেলে। তার বিরুদ্ধে মাদকসেবন, চাঁদাবাজি ও ছিনতাইয়ের অভিযোগ রয়েছে।
জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি) মো. ফারুক হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, ঈদ মার্কেটের নিরাপত্তা নিশ্চিত করতে রাতে নগরীতে টহল চলছিল। এ সময় নগরীর গার্লস ক্যাডেট কলেজের সামনের সড়কে হঠাৎ দুই ছিনতাইকারী এক যুবকের গলায় ছুরি ধরে মোবাইল ও টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টায় ধস্তাধস্তি করছিল। বিষয়টি বুঝতে পেরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে দৌঁড়ে পালানোর চেষ্টা করে ছিনতাইকারীরা। এ সময় তাদের ধাওয়া করে ধোপাখলা মোড় এলাকা থেকে সজীব নামের ছিনতাইকারীকে আটক করা হয়। তবে এ ঘটনায় জড়িত মো. সানি নামে অপর ছিনতাইকারী পালিয়েছে, তাকেও গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। তিনি আরো জানান, ছিনতাইচেষ্টার শিকার এক রেস্টুরেন্টের কর্মচারী রক্তাক্ত জখম হন। তাকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে রাত ১০টার দিকে গ্রেফতার ওই ছিনতাইকারী সেহড়া এলাকার টুয়েলভ শো-রুমে ঈদ সালামি বাবদ চাঁদা দাবি করেন। এসময় তিনি শো-রুমের একটি গøাস ভাঙচুর করেন বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের ম্যানেজার শরীফ রাকিব।
অপরদিকে ছিনতাইচেষ্টার ঘটনাটি জানতে পেরে তাৎক্ষণিক ঘটনাস্থলে যান কোতোয়ালি মডেল থানার ওসি মাঈন উদ্দিন। পরে তাকে সঙ্গে নিয়ে ডিবি ওসি টুয়েলভ শো-রুম পরিদর্শন করে নিরাপত্তা নিশ্চিতের আশ্বাস দেন।

পূর্বের খবরপরীক্ষামূলক মৎস্য চাষের সেই পুকুরে পোনা অবমুক্ত
পরবর্তি খবরজাতীয় ঈদগাহে প্রধান জামাত সাড়ে ৮টায়