ত্রিশাল পৌর ছাত্রলীগের ওয়ার্ড কমিটি অনুমোদন

260

মোঃ আসাদুল ইসলাম মিন্টু :
আগামী (০১) এক বছরের জন্য ময়মনসিংহের ত্রিশাল পৌর শাখা ছাত্রলীগের ওয়ার্ড কমিটি অনুমোদিত হয়েছে।

গত ১লা এপ্রিল বাংলাদেশ ছাত্রলীগ ত্রিশাল পৌর শাখার সভাপতি রকিবুল হাসান রনি ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান সোহান সাক্ষরিত পৌর শাখার অন্তর্গত ৮ ও ৯নং ওয়ার্ডের কমিটি অনুমোদন করেন।

৮নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি হিসেবে লামিম হাসান ও সাধারণ সম্পাদক হিসেবে আফনান আনোয়ার রাফসান কে নির্বাচিত করা হয়। এছাড়াও কমিটির অন্যান্যরা হলেন,সহ-সভাপতি- ইমাম মেহেদী নাদিম, আসরাফ ইসলাম সাকিব, আবু রায়হান আকিল, মাহমুদুল হাসান সাগর, মোঃ মোক্তার হোসেন, নাহিদ হাসান, মেহেদী হাসান, অনিক হাসান, শাহরিয়ার আহমেদ সাইফ, কারিমুল ইসলাম লিপু, যুগ্ম-সাধারন সম্পাদক- মোহাম্মদ সাদী, সায়ান পারভেজ, শহিদুল ইসলাম, মাহফুজুল হক রাতুল, শিপন আহমেদ এবং সাংগঠনিক সম্পাদক- সিজন আহমেদ, সাবিত ইসলাম, আবু বকর সিদ্দিক।
৯নং ওয়ার্ড কমিটিতে সভাপতি হিসেবে মোঃ মুরশিদুজ্জামান রাতুল ও সাধারণ সম্পাদক হিসেবে আলী আশরাফ জাফরী ফারদিন কে নির্বাচিত করা হয়। এছাড়াও কমিটির অন্যান্যরা হলেন,সহ-সভাপতি-আব্দুল্লাহ আল নূর তায়্যিব, সাজিদুল ইসলাম সাজিদ, ইমতিয়াজ আহমেদ উদয়, জাহিদ হাসান ইয়ানুর, ইকন খান, সাদনান হোসাইন আলীফ, ইতেসাম ইসফার বিলিয়া, সানজিদ হোসেন সোয়াদ, রিয়েল হাসান, ফাহাদ সরকার, পলাশ সরকার,সিয়াম হাসান আনাস,নাহিদুল ইসলাম রিয়াদ এবং যুগ্ম-সাধারন সম্পাদক- সাব্বির ইসলাম রাব্বি, ফয়সাল মাহমুদ নিলয়, সামিউল ইসলাম ফিসান, ফুয়াদ হাসান, তানভীর ইসলাম শিশির। এছাড়াও কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে সিয়ামুল ইসলাম, নাহিদ হাসান সানি,মোঃ ফাহিম মন্ডল কে নির্বাচিত করা হয়।
উল্লেখ্য যে, ৮নং ওয়ার্ড কমিটির নির্বাচিত নেতৃবৃন্দকে আগামী (১০) দশ কার্যদিবসে এবং ৯নং ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দকে আগামী (১৫) পনেরো কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ প্রদান করা হয়।

পূর্বের খবরজাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় উপাচার্যের সঙ্গে ছাত্রলীগের নব গঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ
পরবর্তি খবরপ্রাকৃতিক উপায়ে মশা দূর করবেন যেভারে