কবি নজরুল বিশ্ববিদ্যালয় স্কুলের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

170

ফারুক আহমেদ, ত্রিশাল :
‘সুস্থ দেহে সুন্দর মন ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল’ প্রতিপাদ্যকে ধারণ করে কবি নজরুল বিশ্ববিদ্যালয় স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সোমবার সকালে স্কুল সংলগ্ন শেখ রাসেল শিশুপার্কে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোমলমতি শিশুদের হাতে পুরস্কার তুলে দেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর।
স্কুল ম্যানেজিং কমিটির সদস্য-সচিব নগরবাসী বর্মনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ট্রেজারার প্রফেসর ড. আতাউর রহমান। শুভেচ্ছা বক্তব্য দেন কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর বলেন, আজকে যারা পুরস্কার পেয়েছে তাদেরকে আমার স্নেহ ও শুভকামনা জানাই। যারা পুরস্কার পায়নি তাদেরও মন খারাপ করার কিছু নেই। খেলাধুলোতে অংশগ্রহণটাই মূল কথা। আমাদের সন্তানরা অত্যন্ত প্রিয়। তাদেরকে আমরা ভালোবাসবো। তাদেরকে যেন মানসিক চাপ আমরা না দেই।

এসময় প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ মাসুম হাওলাদার, স্কুলের প্রধান শিক্ষিকা লোপা রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চলনা করে নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মো. মুশফিকুর রহমান (হীরক মুশফিক)।

পূর্বের খবররাখাইন রাজ্যে ব্যাপক সংঘর্ষ: গোলাগুলি-বিস্ফোরণে কাঁপছে টেকনাফ
পরবর্তি খবরত্রিশালে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরষ্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠিত