সম্পর্কের মাঝেই বিয়ের প্রস্তাব পেলেন শ্রদ্ধা

93

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সঙ্গে আদিত্য রায় কাপুরের প্রেমের কথা কারো অজানা নয়। বলিউডে আত্মপ্রকাশের সময় থেকেই আদিত্যের সঙ্গে প্রেম ছিল তার। ‘আশিকি ২’ ছবির শুটিংয়ের সময় থেকে এ সম্পর্কের রসায়ন ফুটে উঠছিল পর্দাতেও। তবে বেশিদিন টেকেনি সে সম্পর্ক। এর দীর্ঘদিন পর ‘তু ঝুঠি ম্যায় মাক্কার’ ছবির চিত্রনাট্যকার রাহুল মোদীর সঙ্গে শ্রদ্ধার প্রেমের গুঞ্জন শোনা গেলেও নতুন করে প্রেমের প্রস্তাব পেয়েছেন এক ভক্তের কাছ থেকে।

সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে নিজের কিছু ছবি পোস্ট করলে এক ভক্ত শ্রদ্ধাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। খোলা চুলের শ্রদ্ধার ওই সময় পরনে ছিল গোলাপি আনারকলি, কানে দুল, কপালে পাথরের ছোট্ট টিপ আর হালকা লিপস্টিক। এই ছবি দেখে অনেকেই বলেছেন, শ্রদ্ধাকে আশির দশকের নায়িকার মতো লাগছে।

শ্রদ্ধার ছবি দেখে ওই ভক্ত লিখলেন, আপনাকে খুব সুন্দর দেখাচ্ছে, বিয়ে করবেন আমাকে? এমন বিয়ের প্রস্তাবের অবশ্য কোনও উত্তর দেননি শ্রদ্ধা।

প্রসঙ্গত, আদিত্যের সঙ্গে বিচ্ছেদের পর আরও এক অভিনেতার প্রেমে পড়েন শ্রদ্ধা। ‘রক অন ২’ ছবিতে কাজ করার সময় ফারহান আখতারের সঙ্গে তার সম্পর্ক নিয়েও বেশ গুঞ্জন ছিল। তবে, সেই সম্পর্কের আয়ুও খুব বেশি দিন ছিল না। পরে আলোকচিত্রী রোহন শ্রেষ্ঠর সঙ্গে কয়েক বছর সম্পর্কে ছিলেন শ্রদ্ধা।

বিভিন্ন অনুষ্ঠান থেকে সিনেমা দেখতে যাওয়া সর্বত্রই একে অপরের সঙ্গী ছিলেন শ্রদ্ধা ও রোহন। এমনকি, কানাঘুষা শোনা গিয়েছিল যুগলের গাঁটছড়া বাঁধা নিয়েও। সেই সম্পর্কও শেষ পর্যন্ত পরিণতি পায়নি।

পূর্বের খবরত্রিশালে বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু
পরবর্তি খবরময়মনসিংহে ডিবির অভিযানে হেরোইন ও ইয়াবাসহ গ্রেফতার-৪