‘উপজেলা নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ করতে নৌকা প্রতীক থাকছে না’

78

অনলাইন ডেস্ক : আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দলের রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা বাবু সুজিত রায় নন্দী বলেছেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচন অংশগ্রহণমূলক ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ করতে দলীয় প্রার্থী উম্মুক্ত করে দেয়া হয়েছে। নৌকা প্রতীক না থাকায় গ্রহণযোগ্যতা আর জনপ্রিয়তার ভিত্তিতে নেতাকর্মীরা প্রার্থী বেছে নেবে।
শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে রংপর নগরীর মনোহরগঞ্জ স্কুল মাঠে মহানগর কৃষক লীগের কম্বল বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের এ সব কথা বলেন তিনি।
এ সময় সুজিত রায় নন্দী বলেন, রংপুর বিভাগের ৩৩টি আসনের মধ্যে ২০টিতে নৌকা প্রতীক দিয়ে ২২টিতে বিজয় লাভ করেছে আওয়ামী লীগ। এ বিজয় থেকে প্রমাণ হয় উত্তরাঞ্চলে আওয়ামী লীগের সাংগঠনিক কাঠামো শক্তিশালী।
জাতীয় পার্টি প্রসঙ্গে আওয়ামী লীগের এ সাংগঠনিক সম্পাদক বলেন, কৌশলগত কারণে কিছু জায়গায় (সংসদ নির্বাচনে) জাতীয় পার্টিকে ছেড়ে দেয়া হয়েছে বা হচ্ছে। তবে আগামী পাঁচ বছর পর জাপার সঙ্গে এ কৌশল থাকবে কি-না তা সময়েই কথা বলবে।

এবারের সংসদেও জাতীয় পার্টি বিরোধী দলের ভূমিকা পালন করবে বলেও জানান আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির এই নেতা।
এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হোসনেয়ার লুৎফা ডালিয়া, জেলা আওয়ামী লীগের আহ্বায়ক একেএম ছায়াদত হোসেন বকুল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, মহানগর কৃষক লীগের সম্পাদক তৌহিদুল ইসলাম তুহিন প্রমুখ।

পূর্বের খবরঘাটাইলে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আয়োজনে শিক্ষা উৎসব
পরবর্তি খবরগরু নয়, তেলের ঘানি টানছে অটোরিকশা