ময়মনসিংহে হত্যা মামলার আসামী ভারত পালিয়ে যাওয়ার সময় গ্রেফতার

ময়মনসিংহ প্রতিনিধি :
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার আরিফুল ইসলাম খান হত্যা মামলার প্রধান আসামি হারুন খাঁ কে (৫৫) গ্রেফতার করেছে পাগলা থানা পুলিশ। পালিয়ে যাওয়ার সময় আসামিকে ভারত সীমান্তবর্তী দুর্গম এলাকা থেকে গ্রেফতার করা হয়।
থানা সূত্রে জানা যায়, উপজেলার টাঙ্গাব ইউনিয়নের চাকুয়া গ্রামের আবুল হাসেম খানের ছেলে আরিফুল ইসলাম খান হত্যা মামলার প্রধান আসামি হারুন খাঁ ভারতে পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার শাহ আরফিন এলাকায় আত্মীয় বাড়িতে অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পাগলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফায়েজুর রহমান বুধবার রাতে সঙ্গীয় ফোর্সসহ ওই এলাকায় অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি হারুন খাঁ ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে বাংলাদেশ ভারত সীমান্তের ৫০০ গজ ভেতর দুর্গম এলাকা থেকে হারুন খাঁকে গ্রেফতার করে পাগলা থানায় নিয়ে আসে পুলিশ।
পাগলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফায়েজুর রহমান বলেন, অবস্থান ও ভারতে পালিয়ে যেতে পারে এমন সংবাদের ভিত্তিতে প্রায় ৪২ ঘণ্টার কষ্টসাধ্য অভিযান পরিচালনা করে হারুন খাঁকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামি দের গ্রেফতারের চেষ্টা চলছে এবং গ্রেফতারকৃত হারুন খাঁকে আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে ময়মনসিংহ কারাগারে পাঠানো হবে।