ময়মনসিংহে মুরগীর খামারকে কেন্দ্র করে বাবা-ছেলেসহ ৩ জন খুন

ষ্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ ১৪ আগস্ট :
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় মুরগীর খামারের দুর্গন্ধকে কেন্দ্র করে দু-পক্ষের মধ্যে সংঘর্ষ হয়ে বাবা-ছেলে ও ভাতিজাসহ ৩ জন খুন হয়েছে। এ ঘটনায় অন্তত আরও ৪/৫ জন আহত হয়। এদের মধ্যে গুরতর আহত দুই ভাই মাজহারুল ও খায়রুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বুধবার (১৪ আগস্ট) সকাল ৮ টার দিকে উপজেলার বরহিত ইউনিয়নের কাঁঠাল ডাংড়ি গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন, বাবা হাসিম উদ্দিন (৭০), ছেলে জহিরুল ইসলাম (২৭) ও ভাতিজা আজিজুল (৩৫)।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহামেদ কবীর এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি প্রাথমিকভাবে জানান, চাচা হাশিম উদ্দিনের সাথে জমিজমা ও মুরগীর খামারের দুর্গন্ধ নিয়ে ভাতিজা আজিজুলের সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। আজ সকাল ৮ টার দিকে চাচা ভাতিজার সাথে এই নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষ ধারালো দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন । এ সময় উভয় পক্ষের ওই তিন জনের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় অন্তত আরও ৪/৫ জন আহত হয়। এদের মধ্যে গুরতর আহত সহোদর দুই ভাই মাজহারুল ও খায়রুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। পরে ঘটনার খবর পেয়ে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি ও পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে জড়িতদের গ্রেফতারের নির্দেশ দিয়েছেন। তবে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও পুলিশের এই কর্মকর্তা জানান।