ঈদুল আজহা’র আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন সাংসদ অপু

রুপক চক্রবর্তী শরীয়তপুরঃ
ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি। মুসলমান সম্প্রদায়ের সবচাইতে বড় দুটি উৎসব পবিত্র ঈদুল ফিতর এবং পবিত্র ঈদুল আজহা। কয়েক দিন বাদেই ঈদুল আজহা অথাৎ আগামী ১২ই সেপ্টেম্বর ২০১৯ সোমবার বাংলাদেশে উদযাপিত হবে পবিত্র ঈদুল আজহা। বাংলার বাতাসে ইতিমধ্যে বইতে শুধু করছে পবিত্র ঈদুল আজহা’র উৎসবের আমেজ। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে শরীয়তপুর জেলা বাসী সহ দেশ বাসী কে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং ব্যক্তিগত ভাবে হৃদয়ের হৃদয়স্পন্দন থেকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, শরীয়তপুর ১ (পালং জাজিরা) আসনের নিবাচিত সংসদ সদস্য ইকবাল হোসেন অপু।

সংসদ সদস্য ইকবাল হোসেন অপু বলেন, ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি। প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করি। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। ঈদের পরে যাতে সবাই ময়লা আবর্জনা ও বর্জ্য পদার্থ গুলো যথাযথ স্থানে ফেলি। যেখানে সেখানে বর্জ্য পদার্থ ফেলার কারনে যাতে পরিবেশ নষ্ট না হয় সে ব্যপারে সকলে সচেতন থাকার জন্য অনুরোধ জানাই।

আমাদের সকলের জীবন মঙ্গলময় হোক। যথাযথ ধর্মীয় ভাবগাম্ভির্যে শান্তি ও শৃংখলা বজায় রেখে সকলে ঈদ উদযাপন করুক। ধর্ম-বর্ণ নির্বিশেষে এদেশের সবাই সুস্থ ও শান্তিপূর্ণ জীবন যাপন করুক। আমার নির্বাচনী শরীয়তপুর ১ আসন এবং শরীয়তপুর বাসী সহ সারাদেশের সকলকে জানাই গনতন্ত্রের মানসকন্যা, মানবতার জননী, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং আমার ব্যক্তিগত পক্ষ থেকে পবিত্র ঈদুল আজহা’র আন্তরিক শুভেচ্ছা প্রীতি ও ভালবাসা। ঈদ মোবারক।