ময়মনসিংহে যুবলীগের ২০ ও ৩৩ নং ওয়ার্ডের কমিটি ঘোষণা

মাসুদ রানা, ময়মনসিংহ ১৮ জুলাই :
ময়মনসিংহ মহানগর যুবলীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে ওয়ার্ড পযার্য়ে নতুন কমিটি দিচ্ছে মহানগর যুবলীগ। পর্যায়ক্রমে ময়মনসিংহ মহানগর যুবলীগের আওতাধীন ৩৩ টি ওয়ার্ডকে ডেলে সাজানো হচ্ছে। এতে উজ্জীবিত হয়ে উঠেছে মহানগর যুবলীগের ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকালে অনুষ্ঠানিকভাবে এ কমিটি ঘোষনা করেন ময়মনসিংহ মহানগর যুবলীগ আহবায়ক মোহাম্মদ শাহীনুর রহমান ও যুগ্ম আহবায়ক ভিপি রাসেল পাঠান।

নগরীর ২০ নং ওয়ার্ডের নতুন কমিটিতে শরিফুল রহমান সোহেলকে আহবায়ক করা হয়েছে। আর যুগ্ম আহবায়ক করা হয় হাফিজ খান সাগর, খায়রুল ইসলাম, আশিকুর রহমান, মোঃ রিপন মিয়াকে। এতে মোঃ হাফিজুর রহমান বাবুকে সদস্য সচিব রেখে ২১ জনকে সদস্য করে ২৬ সদস্য বিশিষ্ট কমিটি দেয়া হয়েছে।

অন্যদিকে একইদিন নগরীর ৩৩ নং ওয়ার্ডে মোঃ শাহজাহান মুনীরকে আহবায়ক করা ও যুগ্ম আহবায়ক করা হয়েছে মোঃ রিয়াজুল ইসলাম সুমন, মোঃ রাজিব হোসাইন, মোঃ নাসির উদ্দিন রয়েলকে। এ ওয়ার্ডে মোঃ নুরুল ইসলামকে সদস্য সচিব করে ২১ জনকে সদস্য করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

এদিকে ঘোষনাকৃত দুটি কমিটিকে আগামী ৯০ দিনের মধ্যে সম্মেলন সম্পন্ন করার জন্য বলা হয়েছে।

কমিটি ঘোষনার অনারম্ভ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের আহবায়ক মোহাম্মদ শাহীনুর রহমান, যুগ্ম আহবায়ক ভিপি রাসেল পাঠান, সদস্য এজিএস শাহ আলমগীর জয়, গোলাম মোস্তফা কামাল শামীম, আব্দুল্লাহ আল মামুন, আজিজ বিন সোহাগ, রেজওয়ান সরকার রিফাত, রাজিব খান, মহানগর যুবলীগের অন্যতম নেতা ফারুফ হোসেন মুন্না, ইফফাত হাসান রিজন প্রমুখ।