ফুলপুর থানায় চৌকিদার দফাদারদের প্যারেড গ্রহণ অনুষ্ঠিত

মোঃ খলিলুর রহমান,বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুর থানায় রবিবার(৩০ জুন ) ১০ টি ইউনিয়নের চৌকিদার দফাদারদের প্যারেড গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ফুলপুর থানা কম্পাউন্ডে সাপ্তাহিক চৌকিদার ও দফাদারদের প্যারেড গ্রহন করেন ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী।
প্যারেডে উপস্থিত চৌকিদার ও দফাদারদেরকে ফুলপুর থানা এলাকায় অাইন-শৃঙ্খলা নিয়ন্ত্রন সংক্রান্তে ব্রিফিং প্রদান করা হয়েছে। সেইসাথে সন্ত্রাস, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, জুয়া, নাগরিক তথ্য সংগ্রহ তালিকা সংক্রান্ত বিষয়ে জনসচেতনতা বৃদ্ধি ও এ সংক্রান্ত তথ্য পুলিশকে প্রদানের জন্য জনগনকে উদ্বুদ্ধ করার জন্য বলা হয়। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে এবং আসামি গ্রেফতারে পুলিশকে সহায়তা করায় বওলা ইউনিয়নের গ্রাম পুলিশ মোহনলাল রবিদাসকে বিশেষ পুরস্কার দিয়ে উৎসাহিত করেন ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী। এসময় এসআই সুমন মিয়া সহ অন্য অফিসারগণ উপস্থিত ছিলেন।
প্রতিটি এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রাখার জন্য বিক্রেতা,সেবনকারী ও সরবরাহকারীদের অগ্রীম তালিকা প্রস্তুত করা এবং চুরি বন্ধ করার লক্ষ্যে এলাকায় নতুন লোকদের আনাগোনা গতিবিধি লক্ষ্য করার কথা উল্লেখ করে ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী বলেন ফুলপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন ও অপরাধ প্রবণতা জিরো টলারেন্সে রাখতে চাই।