রাশেদ সরদার সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

রুপক চক্রবর্তী শরীয়তপুর
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে আদর্শে মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ গঠনে কাজ করে যেতে চান বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের শরীয়তপুর সদর উপজেলা শাখার নব-নির্বাচিত সাংগঠনিক সম্পাদক মো. রাশেদ সরদার।

সাবেক ছাত্রনেতা ও সাবেক প্রজন্ম লীগের শরীয়তপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ রাশেদ সরদার শরীয়তপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। শুক্রবার ১৪ ই জুন সাংগঠনিক কার্মকান্ড গতিশীল করার লক্ষ্য নিয়ে শরীয়তপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম এবং সাধারণ সম্পাদক মোঃ তাইজুল ইসলাম সরকারের সাক্ষরিত এক চিঠির মাধ্যমে আগামী ২ বছরের জন্য এনামুল হক বেপারী কে সভাপতি এবং শরিফুল ইসলাম বাবুকে সাধারণ সম্পাদক ও মোঃ রাশেদ সরদার কে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি প্রকাশ করা হয়েছে। চিঠিতে আরো বলা হয়েছে আগামী ৩মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করতে হবে।

শরীয়তপুরের তুখোড় ছাত্রনেতা মোঃ রাশেদ সরদার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শরীয়তপুর সদর উপজেলা শাখার সাংগঠনিক পদে নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন তার রাজনৈতিক সহকর্মীরা।