শরিফুল ইসলাম বাবু শরীয়তপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত

রুপক চক্রবর্তী শরীয়তপুরঃ
সাবেক ছাত্রনেতা, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শরিফুল ইসলাম বাবু শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শুক্রবার (১৪ই জুন) দিবাগত রাতে সাংগঠনিক কর্মকান্ড আরো গতিশীল করার লক্ষ্য নিয়ে শরীয়তপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম এবং সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকারের স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে আগামী ২ বছরের জন্য এনামুল হক বেপারী কে সভাপতি এবং শরিফুল ইসলাম বাবু’কে সাধারন সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি প্রকাশ করা হয়। চিঠিতে আরো বলা হয়েছে আগামী ৩ মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করতে হবে।

শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম বাবু ছোট বেলা থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারন করে সামনের দিকে এগিয়ে চলেছেন। কৈশোর কাল হতেই তিনি বাংলাদেশ ছাত্রলীগের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি নেতৃত্ব দানের সুদক্ষতার উপহার হিসেবে তিনি ২০১১ সালে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখার সহ-সম্পাদক নির্বাচিত হন। এরপরে তিনি ২০১৪ সালে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখার সহ-সভাপতি নির্বাচিত হয়। তাহার উপর কেন্দ্রীয় নেতৃবৃন্দের অর্পিত দায়িত্ব তিনি অত্যন্ত গুরুত্বের সহিত সততার পথ অনুসরণ করে পালন করেন।
শরিফুল ইসলাম বাবু শরীয়তপুর জেলাধীন সদর উপজেলার আটং গ্রামের সন্তান। তার বাবার নাম মোঃ হান্নান খান এবং মাতার নাম খোরসেদা বেগম।

শরিফুল ইসলাম বাবু বলেন, আমাকে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শরীয়তপুর সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত করায় আমি গনতন্ত্রের মানস কন্যা, মানবতার মা, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি হৃদয়ের হৃদয়স্পন্দন থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই আমার রাজনৈতিক অভিভবক, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, শরীয়তপুর ১ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা ইকবাল হোসেন অপু ভাইয়ের প্রতি। কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শরীয়তপুর জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি। সেই সাথে সাথে আমি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই আমার সকল ছোট, বড় শুভাকাঙ্ক্ষীদের প্রতি যারা আমাকে সর্বদা সৎ পরামর্শ দিয়ে আজকের এ অবস্থানে আসতে সহযোগিতা করেছেন। আমাকে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শরীয়তপুর সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক নিবাচিত করে যে মহান দায়িত্ব প্রদান করা হয়েছে সে দায়িত্ব আমি সর্বদা সততা ও নিষ্ঠার সাথে পালন করে মাননীয় প্রধানমন্ত্রীর যে ভিশন তা বাস্তবায়নের জন্য কাজ করে যাবো।