শেরপুরে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগীতা

শেরপুর জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা বৃহস্পতিবার বিকেলে শেরপুর পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে সমাবেশের উদ্বোধন করেন, ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। পরে পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যরা প্যারেডে অংশ নেন। এসময় দৌড়, বালিশ খেলা, অ্যালার্ম প্যারেড, দ্রুত সময়ে জব্দ তালিকা তৈরী, কলাগাছ বেয়ে ওঠা সহ বিভিন্ন ইভেন্টে খেলাধুলায় অংশ নেন পুলিশ সদস্য, শিশু শিক্ষার্থী ও আমন্ত্রিত অতিথিরা। খেলাধুলার শুরুতে পুলিশ লাইন্স একাডেমীর শিক্ষার্থীরা মুক্তিযুদ্ধের স্মৃতিবাহী জেলার নালিতাবাড়ী উপজেলার সোহাগপুর গণহত্যার ঘটনাকে কেন্দ্র করে মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শন করে।

পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম এর সভাপতিত্বে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ বিভাগীয় রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। অনুষ্ঠানে অন্যান্যের মাঝে, ডিআইজি পতœী ও পুনাক কেন্দ্রীয় কমিটি কোষাধ্যক্ষ প্রণীতা সরকার, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম’র পতœী ও শেরপুর পুনাকের সভাপতি আলেয়া ফেরদৌসী, অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভুইয়া, জেলা ও দায়রা জজ কে.এম. শহীদ হাসান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ আখতারুজ্জামান, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুদীপ্ত দাস, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) উপ-পরিচালক মোঃ হাবিবুর রহমান, জামালপুরের পুলিশ সুপার মোঃ দেলোয়ার হোসেন, মুক্তগাছা ২নং আর্মড পুলিশ ব্যাটেলিয়ানের অধিনায়ক নজরুল হোসেন, পিবিআই’র অতিরিক্ত পুলিশ সুপার সীমা রাণী সরকার, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া, শেরপুর প্রেস ক্লাব সভাপতি মোঃ শরিফুর রহমানসহ সরকারি-বেসরকারি কর্মকর্তা, পুলিশ-বিজিবি-র‌্যাব ও অন্যান্য বাহিনীর কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সন্ধ্যায় স্থানীয় ও আমন্ত্রিত শিল্পীদের অংশ গ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।