মুরাদের এলাকায় আনন্দ মিছিল, কুশপুত্তলিকা দাহ

অনলাইন ডেস্ক : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপিকে মন্ত্রিসভা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগের নির্দেশ দেওয়ার খবরে তার নির্বাচনি এলাকা জামালপুরের সরিষাবাড়িতে আনন্দ মিছিল হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন হোসাইন শিবলুর নেতৃত্বে একটি আনন্দ মিছিল আরামনগর বাজার ট্রাক মালিক সমিতির মোড় থেকে বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত আলোচনাসভা করা হয়। এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা মুরাদ হাসানের কুশপুত্তলিকা দাহ করেন।

একই সময় সরিষাবাড়ি পৌর আওয়ামী লীগের সহসভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুতের নেতৃত্বে শিমলাবাজার থেকে আনন্দ মিছিল বের হয়। মিছিলটি আরডিএম স্কুল রোড ও বাস টার্মিনাল সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু চত্বরে সংক্ষিপ্ত আলোচনাসভা করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে জামালপুরের আওয়ামী লীগ ও সাধারণ মানুষ। ডা. মুরাদ হাসান জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক।

মঙ্গলবার বিকাল ৪টায় জামালপুর জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে জরুরি সভা ডাকা হয়েছে। ওই সভায় ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে সাংগঠনিক সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে জানা গেছে।

জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে বলেন, এ বিষয়ে জেলা আওয়ামী লীগ জরুরি সভা আহ্বান করেছে। ওই সভায় সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হতে পারে।