২৫০ শয্যা বিশিষ্ট শরীয়তপুর সদর হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন সাংসদ অপু

রুপক চক্রবর্তী শরীয়তপুর :
শরীয়তপুর ১০০ শয‍্যা বিশিষ্ট সদর হাসপাতালকে ২৫০ শয্যায় উন্নীতকরণ প্রকল্প-এর গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ‍্য ও পরিবার কল‍্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের বাস্তবায়নে ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রনালয়ের গণপূর্তের অধিদপ্তরের নির্মাণে ৩৫ কোটি টাকা ব‍্যায়ে ১১তলা ভীতবিশিষ্ট ৬ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস‍্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সদস‍্য ইকবাল হোসেন অপু। আজ সোমবার (২৭শে জানুয়ারী) সকাল ১১টায় এ ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

জেলা প্রশাসক কাজী আবু তাহের এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সিভিল সার্জন ডা. খলিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমিনুল ইসলাম, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুনির আহমেদ, জেলা গণপূর্ত নির্বাহী প্রকৌশলী আবু সালেহ মোহাম্মদ ফিরোজ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য কামরুজ্জামান উজ্জ্বল, জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক এডভোকেট আলমগীর মুন্সি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর সহ জেলা, উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ,
সিভিল সার্জন, সদর হাসপাতাল, গণপূর্তের কর্মকর্তা-কর্মচারী প্রমূখ।

ইকবাল হোসেন অপু বলেন, শরীয়তপুরে আমরা তিন সংসদ সদস্য মিলে পাচঁ বছরে সকল উন্নয়নমূলক কাজ শেষ করবো। আমাদের শরীয়তপুর জেলার জন‍্য শেখ হাসিনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রস্তাবনা দেওয়া আছে এবং বঙ্গবন্ধুর নামে একটি বিশ্ববিদ্যালয়েরও আবেদন করা আছে। তিনি আরও বলেন, আমরা উন্নয়ন করার জন‍্য এগিয়ে যাচ্ছি ও আপনাদের সহযোগিতা কামনা করছি।