১ মাস পেরিয়ে গেলেও সন্ধ্যান মেলেনি নটরডেম কলেজ শিক্ষার্থীর, প্রতিবাদে মানব্বন্ধন

ষ্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ ২৭ জুলাই :
এক মাস দু’দিন আগে অপহৃত ময়মনসিংহ নটরডেম কলেজের শিক্ষার্থী সাফায়াত আল হোসাইনকে উদ্ধার ও জড়িতদের গ্রেফতার দাবীতে মিছিল ও মানববন্ধন করেছে শিক্ষক, সহপাঠি, শিক্ষার্থী, রাজনীতিক ও এলাকাবাসীসহ হাজারো মানুষ । তবে ১ মাস পেরিয়ে গেলেও এখনো সন্ধ্যান মেলেনি নটরডেম কলেজের ওই শিক্ষার্থীর।

শনিবার (২৭ জুলাই) দুপুরে ময়মনসিংহের ত্রিশাল ধলা বাজার নিজ এলাকায় প্রতিবাদ মানববন্ধন ও মিছিল কর্মসুচি পালিত হয়। গত ২৫ জুন দুপুরে অপহৃত হয় নটরডেম কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সাফায়াত আল হোসাইন।

মানববন্ধনে অংশগ্রহনকারী অপহৃত সাফায়াতের বাবা আফজাল খান রিপন কান্নাজড়িত কন্ঠে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রন্ত্রীর কাছে তার ছেলেকে মায়ের কোলে ফিরিয়ে দেওয়ার দাবী জানিয়ে বলেন, আমি ঘুমাতে পারিনা। যে ভাবেই হোক আমার ছেলেকে ফিরিয়ে দেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ত্রিশাল উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক মো আব্দুল বাতেন, বালিপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক হারুনুর রশিদ, ধলা স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আনোয়ার হোসেন, ধলা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আফাজ উদ্দিন, সাধারন সম্পাদক মোস্তাক আহমেদসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় ধলা এলাকায় ৭ টি প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী রাজনীতিবিদ, ব্যবসায়ী ও স্থানীয় জনতাসহ হাজারো মানুষ এই মানববন্ধন ও মিছিল কর্মসুচীতে অংশ গ্রহন করেন। অপহৃত সাফায়াত ধলা জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ছিলেন। ছেলে অপহরনের পর ২৫ জুন রাতেই ময়মনসিংহ কোতুয়ালি মডেল থানায় একটি জিডি এবং ২৫ জুলাই সকালে একই থানায় অপহরনের মামলা করেন আফজাল খান রিপন। তবে মামলাটি তদন্ত করছে জেলা গোয়েন্দা পুলিশ।