১২ নং আমিরাবাড়ী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আনিছুর রহমান ভুট্টো

98

কামরুজ্জামান মিনহাজ :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ ত্রিশাল উপজেলার ১২ নং আমিরাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান গরিব -দুঃখী মেহনতি মানুষের বন্ধু বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক ও শিক্ষানুরাগী ত্রিশাল উপজেলার ১২ নং আমিরাবাড়ী ইউনিয়নের নারায়নপুর গ্রামের মৃত আব্দুল মালেক এর সুযোগ্য ছেলে আলহাজ্ব মোঃআনিছুর রহমান ভূট্রো(চেয়ারম্যান) ।

নির্বাচনকে সামনে রেখে এরই মধ্যে তিনি মাদক,সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত, দায়বদ্ধতা নিশ্চিত করে একটি উন্নত মডেল ইউনিয়নে পরিনত করার লক্ষে, স্বতন্ত চেয়ারম্যান প্রার্থী হিসেবে সর্বস্তরের জনগনের সামনে নিজেকে উপস্থাপন করেছেন।

আমিরাবাড়ী ইউনিয়নের জন দরদি মেহনতি মানুষের আস্থাভাজন অসহায়ের সহায় গরীব দুঃখী মেহনতী মানুষের নয়ন মনি আনিছুর রহমান (ভূট্রো)।

তিনি দীর্ঘদিন থেকে ইউনিয়নে বিভিন্ন এলাকায় জনপ্রতিনিধির সাথে সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন। অনেক সময় নিজের সামর্থ অনুযায়ী গরিব দুঃখি মেহনতি মানুষের পাশে দাড়িয়েছেন।

আনিছুর রহমান ( ভূট্রো )। সামাজিক ও রাজনীতিতে জড়িত থেকে এলাকার সব সময় মানুষের বিপদে-আপদে নিবেদিত ছিলেন।এলাকার উন্নয়নে সবাইকে সাথে নিয়ে কাজ করেছেন। আনিছুর রহমান ভূট্রো বলেন, আমার প্রিয় এলাকাবাসীর সমর্থন নিয়েই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তুতি নিচ্ছি। আমি এলাকাবাসীর সেবা করেই বাকীটা জীবন কাটিয়ে দিতে চাই।

তিনি আশা করেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে সকলের দোয়া এবং সহযোগিতা নিয়ে এগিয়ে যাবেন। তিনি আরও বলেন মহান আল্লাহ রাব্বুল আলামিন যদি আমাকে ইউনিয়ন বাসীর সেবা করার সুযোগ দেন তাহলে তিনি একটি আধুনিক মডেল ইউনিয়ন গড়তে সবাইকে নিয়ে কাজ করবেন। তিনি নির্বাচিত হলে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব ডিজিটাল ইউনিয়ন জনগণকে উপহার দিবেন, একটি মডেল ইউনিয়ন গড়ে তোলার অঙ্গীকারে ইউপি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে লড়তে চান। তিনি বিজয়ী হলে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধি মানুষের জন্য কাজ করবেন। মিলেমেশে একটি ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, মাদকমুক্ত আধুনিক মডেল ইউনিয়ন গড়তে সকলে মিলিয়ে কাজ করে যাবো।

এলাকার বাসীর কাছে জানতে চাইলে এলাকার জনগন বলেন যাকে আমরা সুখেদুঃখে পাশে পাই সে আমাদের ভূট্রো ভাই। তিনি এই করোনা দুযোর্গ কালীন সময়ে এলাকায় থেকে এলাকার অসহায় মানুষের খোজ খবর নেন ।গ্রামের স্কুল ও মাদ্রাসার উন্নয়ন মুলক কাজে সব সময় পাশে থাকেন এবং ভবিষ্যতে থাকবেন। গ্রামের যে কোন উন্নয়ন মুলক কাজের নিবেদিত প্রাণ।
একজন মেধাবী,ভদ্র ও নম্র মানুষ দীর্ঘ দিন থেকে ১২ নং আমিরাবাড়ী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের অসহায় মানুষের সহযোগীতা করে অসহায় ও গরীব মানুষের খুব আপনজন হয়ে উঠেছেন। আনিছুর রহমান ভূট্রো
আরও কয়েকজন কর্মী সমর্থক জানান আগামী নির্বাচনে আমাদের সবার প্রিয়মুখ ভূট্রো ভাই বিপুল ভোটে বিজয়ী হবেন ইনশাআল্লাহ ।