হালুয়াঘাট প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধি:
ময়মনসিংহের হালুয়াঘাট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কার্যকরী পরিষদের কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে হালুয়াঘাট প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও স্থানীয় সাংসদ জুয়েল আরেং -এর উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে কার্যকরী পরিষদের কমিটি ঘোষনা করা হয়।

মোহাম্মদ শাহ্ আলম কে সভাপতি (দৈনিক প্রভাতি খবর) ও জোটন চন্দ্র ঘোষ (ডেইলি অবজারভার,যায়যায়দিন,বাংলা টিভি ও দৈনিক স্বদেশ সংবাদ) কে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সাইফ জামান (ঢাকা প্রতিদিন), যুগ্ম-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মিশু (কালের কন্ঠ), সাংগঠনিক সম্পাদক শুভাশীষ সরকার শুভ (স্বদেশ প্রতিদিন), দপ্তর সম্পাদক সাইদুর রহমান রাজু (বাংলাদেশ প্রতিদিন), শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম (দৈনিক ভোরের সময়), তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক এম.এ খালেক (এশিয়ান টিভি), সম্মানীত সদস্য এম.এ হামিদ (বজ্রশক্তি), দুলাল রায় (দৈনিক সকালের দুনিয়া) ও এম.এ মালেক (চ্যানেল এস)।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রেজাউল করিম, পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ, অফিসার ইনচার্জ (ওসি), মো. মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক চয়ন কুমার সরকার, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, ইউপি চেয়ারম্যান, ওয়ারিছ উদ্দিন সুমন, দেলোয়ার হোসেন, আবু নাসের সরকার সহ প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকবৃন্দ ও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত কমিটি আগামী দুই বছর দ্বায়িত্ব পালন করবেন।