সিরতায় নৌকার ভোট চাইলেন শান্ত

ষ্টাফ করেসপন্ডেন, ময়মনসিংহ ২২ জুলাই :
ময়মনসিংহ সদর উপজেলার ৫ নং সিরতা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আবু সাঈদের জন্য ভোট চেয়ে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত। জানা যায়, প্রতীক জটিলতায় গত ১১ জুলাই এই ইউনিয়নটিতে নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন। পরো আগামী ২৫ জুলাই পুর্ণরায় নির্বাচনের তারিখ নির্ধারন করা হয়।

রবিবার (২১ জুলাই) সিরতা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড চর দুর্গাপুর বাজারে এ নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন, ময়মনসিংহ মহানগর সাধারণ সম্পাদক জননেতা মোহিত উর রহমান শান্ত।

অনুষ্ঠানে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নিজাম উদ্দিন সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সিরতা ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব আব্দুল মোতালেব, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও সিরতা ইউনিয়ন আ.লীগ যুগ্ম আহবায়ক ডাঃ হারুন অর রশিদ, ৮ নং ওয়ার্ড চর দুর্গাপুর আ.লীগ সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমেদ, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সরকার মোঃ সব্যসাচী, জেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ পান্না, মহানগর ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক ফয়জুর রাজ্জাক উষাণ, ইউনিয়ন যুবলীগ সভাপতি মোজাম্মল হক স্বপন, ইউনিয়ন ছাত্রলীগ আহবায়ক মাসুদ রানা বিজয় প্রমুখ।

এসময় নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে মোহিত উর রহমান শান্ত বলেন, জননেত্রী প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১০ বছরে দেশে যে উন্নয়ন হয়েছে তা বিগত ৫০ বছরেও হয়নি। সাধিত উন্নয়নের নজির দেখা যায় চরাঞ্চলের দিকে তাকালে। এক সময় এই চরাঞ্চল থেকে শহরে যেতে ঘন্টার পর ঘন্টা লেগে যেতো। এখন ৩০ মিনিটে শহরে যাওয়া যায়। রাস্তাঘাট, স্কুল কলেজ, মসজিদ, মন্দির উন্নয়নসহ প্রভুত উন্নয়ন ঘটেছে চরাঞ্চলে। এ অবদান বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার, সাবেক এমপি ও মন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের।

শান্ত আরও বলেন, ১৩ ইউনিয়নের তুলনায় সিরতায় সবচাইতে বেশি সরকারী সুযোগ সুবিধা এসেছে। আমার পিতা অধ্যক্ষ মতিউর রহমান এমপি ও মন্ত্রী থাকাকালীন পিএস আবু সাঈদ সিরতা ইউনিয়নের জন্য তা এনে দিয়েছেন। কারণ আবু সাঈদ সিরতা ইউনিয়নের সন্তান।

জনসভায় উপস্থিত জনগনের উদ্দেশ্যে তিনি আরও বলেন, সিরতা ইউনিয়নের উন্নয়নকে অব্যাহত রাখতে যে মানুষটি আপনাদের জন্য কাজ করে গেছেন তাকে আপনারা একটি ভোটতো দিতেই পারেন। আর আপনাদের সন্তান সাঈদ বিজয়ী হলে জয়ি হবে নৌকা। মনে রাখতে হবে এ নৌকা জননেত্রী শেখ হাসিনার দেয়া নৌকা, এ নৌকা অধ্যক্ষ মতিউর রহমানের দেয়া নৌকা। এ নৌকা আপনাদের উন্নয়নের নৌকা।

জনসভায় বক্তব্য রাখেন নৌকার প্রার্থী আবু সাঈদ। তিনি বলেন, নৌকা আপনাদের, নৌকা বিজয়ী হলে এটা আপনাদের বিজয়। উন্নয়নকামী জনগণকে টাকা দিয়ে কিনতে পারবে না কোন চক্র। কোন কোন প্রার্থী জনগনকে বাইপাস করে গলিপথে টাকার বিনিময়ে বিজয় অর্জন করে মরিয়া। তারা বিগত দিনে এভাবেই জনবিচ্ছিন্ন থেকে লুটপাট করে আবারও সে সুযোগ নিতে চায়। আমি বিশ্বাস করি চরাঞ্চলের সচেতন জনগণ নৌকার পক্ষে ছিলো, আছেন, থাকবেন।