সারাদেশে লোকপ্রশাসন বিভাগ থেকে প্রধানমন্ত্রী স্বর্ণ পদক পেলেন তানজিল আহমেদ

জাককানইবি প্রতিনিধিঃ
বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক ‘প্রধানমন্ত্রী স্বর্ণ পদক ২০১৮’ এর জন্য এবার ৩৬টি বিশ্ববিদ্যালয়ের ১৭২ জন শিক্ষার্থীর মধ্য সারা বাংলাদেশের মধ্য লোকপ্রশাসন বিভাগে একক ভাবে পুরুস্কার গ্রহণ করেছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ২০১২-১৩ সেশনের শিক্ষার্থী তানজিল আহমেদ।

তানজিল আহমেদ সামাজিক বিজ্ঞান অনুষদের লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের সিজিপিএ ৩.৮৯ অর্জন করে এই পদক অর্জন করেন।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) উদ্যোগে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই স্বর্ণপদক তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তানজিল আহমেদ ছাড়াও কবি নজরুল বিশ্ববিদ্যালয় থেকে প্রধানমন্ত্রী স্বর্ণ পদক ২০১৮ অর্জন করেন বসায় প্রশাসন অনুষদের মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের সাজন সাহা (সিজিপিএ ৩.৯১), বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মাহনুমা রহমান রিন্তী (সিজিপিএ ৩.৮১) ও কলা অনুষদের চারুকলা বিভাগের তাসনোভা শারমিন (সিজিপিএ ৩.৯৪)।

বিশ্ববিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীরা প্রধানমন্ত্রী স্বর্ণ পদক ২০১৮ পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এএইচএম মোস্তাফিজুর রহমান, ট্রেজারার প্রফেসর জালাল উদ্দিন, রেজিস্টার(ভারপ্রাপ্ত) ড. হুমায়ুন কবীর, লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আজিজুর রহমান আবির, লোক প্রশাসন বিভাগের পরীক্ষা কমিটির প্রধান সঞ্জয় কুমার, শিক্ষক সমিতির সভাপতি নজরুল ইসলাম, সাধারন সম্পাদক শাহজাদা আহসান হাবীব প্রমুখ।