সাকিবদের প্রশংসায় ভাসালেন শাহরুখ

এবারের আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। সানরাইজার্স হায়দরাবাদকে ১০ রানে হারিয়েছে কেকেআর।

সেই সঙ্গে আইপিএলে নিজেদের ১০০তম জয়ের মাইলফল কলকাতা। জয়ের সেঞ্চুরি ও শুভ সূচনা এনে দেওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান-সহ দলের অন্যান্য খেলোয়াড়দের প্রশংসায় ভাসিয়েছেন কেকেআরের মালিক শাহরুখ খান।

বলিউড কিংবদন্তি তার অফিশিয়াল ফেসবুক পেজে কলকাতা নাইট রাইডার্সের পোস্ট শেয়ার করে লেখেন, ‘আইপিএলে ১০০তম ম্যাচ জয়ে খুব ভালো লাগছে। ওয়েল ডান বয়েজ… কলকাতা নাইট রাইডার্স। প্রাসিধ কৃষ্ণ, দিনেশ কার্তিক, নিতীশ রানা, রাহুল (ত্রিপাঠী), আন্দ্রে রাসেল, হরভজন সিং (অল্প হলেও আপনাদের দেখতে ভালো লাগে)। সাকিব আল হাসান, প্যাট কামিন্স আসলে সবাইকে দেখতে খুব ভালো লাগছিল।’

চেন্নাইয়ে টসে হেরে ব্যাটিংয়ে নেমে রানা ও ত্রিপাঠীর ঝোড়ো ব্যাটিংয়ের সুবাদে ৬ উইকেটে ১৮৭ রান করে কলকাতা। জবাবে মনীশ পাণ্ডে ও জনি বেয়ারস্টোর ফিফটিতে ৫ উইকেটে ১৭৭ রানে থামে হায়দরাবাদ।

সাকিব ব্যাটিংয়ে নেমে ৫ বলে ৩ রান নিয়ে ইনিংসের শেষ বলে সাজঘরে ফেরেন ভুবনেশ্বরের বলে আবদুল সামাদের হাতে বন্দী হয়ে। তবে ব্যাট হাতে উল্লেখযোগ্য কিছু করতে না পারলেও নিজের প্রথম ওভার করতে এসে প্রথম বলে হায়দরাবাদের ওপেনার-উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহাকে বোল্ড করেন তিনি। তবে এরপর আর উইকেট পাননি বাংলাদেশি অলরাউন্ডার। সাকিব ৪ ওভারে দিয়েছেন ৩৪ রান।