সাংবাদিকরাই দেশ ও জাতির বিবেক -হাফেজ রুহুল আমিন মাদানী

ফারুক আহমেদ :
ময়মনসিংহ-(৭) ত্রিশাল আসনের সংসদ সংসদ সদস্য ও ধর্মামন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী বলেছেন সাংবাদিকরাই দেশ ও জাতির বিবেক। সাংবাদিকদের তিনি শেখ হাসিনা সরকারে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ জাতির সামনে তোলে ধরার আহবান জানান। বর্তমান সরকার উন্নয়নে বিশ^াসী। তিনি আরো বলেন ত্রিশালে সাড়ে কোটি টাকার পাকারাস্তার কাজ নিয়ে এসেছি। তিনি সরকারি কর্মকর্তাদের ত্রিশালের উন্নয়নে সহযোগিতার করার জন্য আহবান জানান। তিনি বলেন বিগত বিএনপি-জামাত সরকারের আমলে দেশে কার্যত কোন উন্নয়ন হয়নি। তলা বিহীন ঝুড়ি থেকে আওমীলীগ সরকার দেশকে আজ উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছে। দেশ আজ উন্নত জাতি হিসেবে বিশে^ পরিচিতি লাভ করেছে।
তিনি শনিবার ময়মনসিংহের ত্রিশালে দৈনিক যুগান্তর পত্রিকার ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানে এ সব কথা বলেন। উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত অনুষ্ঠানে উদ্বোধক ছিলে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ^িিবদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এ.এইচ.এম মোস্তাফিজুর রহমান।
যুগান্তর স্বজন সমাবেশের ত্রিশাল শাখার সভাপতি অধ্যাপক খবিরুজ্জামানের সভাপতিত্বে ও যুগান্তর ত্রিশাল প্রতিনিধি
খোরশিদুল আলম মুজিবের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার,উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা,দৈনিক বিশে^র পত্রিকার সম্পাদক এন.বি.এম ইব্রাহিম খলিল রহিম,সাপ্তাহিক ত্রিশাল বার্তা পত্রিকার সম্পাদক শামীম আজাদ আনোয়ার,সহকারি পুলিশ সুপার (ত্রিশাল সার্কেল) স্বাগতা ভট্রাচার্য,ওসি আজিজুর রহমান,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জিল্লুর রহমান আনম, প্রমুখ।
পরে এক আনন্দ র‌্যালি উপজেলা পরিষদ চত্বর শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।