সাংবাদিকনেতা আব্দুস শহীদের রূহের মাগফেরাত কামনায় জেইউএম’র কোরআনখানি, দোয়া ও আলোচনা

ষ্টাফ রিপোর্টার : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন( বিএফইউজে)’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও এনটিভির যুগ্ম প্রধান বার্তা সম্পাদক আব্দুস শহীদের মৃত্যুতে কোরআনখানি,দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ বরেণ্য সাংবাদিকের মৃত্যুতে সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম’র কার্যালয়ে কোরআনখানি, দোয়া মাহফিল ও আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেন, ‘আব্দুস শহীদের মৃত্যুতে সাংবাদিক সমাজ একজন সৎ, সাহসী, নির্ভীক ও পেশাদার সাংবাদিক নেতাকে হারালো। তিনি সাংবাদিকদের অধিকার ও মর্যাদা রক্ষার জন্য আজীবন সংগ্রাম করে গেছেন। তাঁর শূণ্যতা কোনো দিন পূরণ হবে না।

রোববার ৩০ আগস্ট ময়মনসিংহ নগরীর সি কে ঘোষ রোডস্থ কার্যালয়ে সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম’র সভাপতি এনটিভির স্টাফ রিপোর্টার এম আইয়ুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি সুপ্রিয় ধর বাচ্চু, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ নজীব আশরাফ, বিএফইউজে’র কাউন্সিলর মোখলেসুর রহমান সবুজ, সদস্য সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, আব্দুল কাইয়ুম, মাসুদ রানা, রাসেল হোসেন প্রমূখ।
আলোচনা শেষে বিএফইউজের সাবেক সাংগঠনিক সম্পাদক ও এনটিভির যুগ্ম প্রধান বার্তা সম্পাদক আব্দুস শহীদ, কথা সাহিত্যিক ও সাংবাদিক রাহাত খান, দৈনিক জাহান সম্পাদক অধ্যাপিকা রেবেকা ইয়াসমীন ও সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম’র সদস্য মেরাজ হোসেন বাপ্পীর পিতা আব্দুল মালেকের আত্মার মাগফেরাত কামনায় এবং সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম’র সদস্য মতিউল আলম ও কামরুল হাসানের সুস্থ্যতা কামনায় দোয়া পরিচালনা করেন সংগঠনের সদস্য আব্দুস সাত্তার। এরআগে জামিয়া ইসলামিয়া ও ত্রিশালের আশিকি দারুল উলুম মাদরাসায় খতমে কোরআন ও দোয়া করা হয়।
এদিকে নান্দাইল ডিজিটাল প্রেসক্লাব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের যৌথ উদ্যোগে রোববার বাদ আছর চন্ডিপাশা নতুনবাজার পাঞ্জাগানা নামাজ খানায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক ও এনটিভির যুগ্ম প্রধান বার্তা সম্পাদক আব্দুস শহীদের রূহের মাগফেরাত কামনায়, দোয়া ও আলোচনা সভা অনুষ্টিত হয়। এসময় সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম’র সদস্য ডিজিটাল প্রেসক্লাবের সভাপতি মো. ফজলুল হক ভুঁইয়া, সহ সভাপতি আমিনুল হক বুলবুল, সাধারন সম্পাদক শাহ আলম ভুইয়া, সাংবাদিক বিল্লাল হোসেন, আবুল কালাম আজাদ, আমিনুল ইসলাম আশিক, জিন্নাতুল ইসলাম মিলন, দেলোয়ার হোসেন মোশাররফ উপস্থিত ছিলেন।