সাংবাদিকগণ রাষ্ট্রের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন : মেয়র মোঃ ইকরামুল হক টিটু

23

অনলাইন ডেস্ক : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, বিভিন্ন সমস্যা তুলে ধরার মাধ্যমে সাংবাদিকগণ রাষ্ট্রের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।

জনপ্রতিনিধি, বিভিন্ন সরকারি বেসরকারি সংস্থার পাশাপাশি সাংবাদিকগণও সংবাদ প্রকাশের মাধ্যমে করোনাকালীন মানুষের পাশে যেভাবে থেকেছেন তা অতুলনীয়।

আজ বিকেলে ময়মনসিংহে একটি রেস্টুরেন্টে ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন আয়োজিত গুণীজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র একথা বলেন।

তিনি আরও বলেন, তথ্য প্রযুক্তিকে ব্যবহার করে সাংবাদিক পরিচয় ব্যবহার করে অনেকে ব্যক্তিগতভাবে লাভবান হওয়ার এবং অন্যকে প্রতারিত করার চেষ্টা করে যা কোন ভাবেই কাম্য নয়।

এই হলুদ সাংবাদিকতার বিষয়ে সবাইকে সাবধান হতে হবে এবং সাংবাদিক নেতৃবৃন্দকে এগিয়ে আসতে হবে যাতে এই সমাজকে কেউ বিভ্রান্ত করতে না পারে।

ফাউন্ডেশনের সভাপতি মোঃ রেজাউল করিম বাদলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান এবং ময়মনসিংহ জাতীয় সভাপতি জাহাঙ্গীর আহমেদ, ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ পিপিএম- বার, ময়মনসিংহ ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টারের ইনচার্জ ও ম্যানেজার খন্দকার বাকী বিল্লাহ এবং বিশিষ্ট ব্যবাসায়ী আলহাজ্ব মোঃ আফজালুল হক।

অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ সহ মোট ১০ জনকে মানবিকতা, সমাজসেবা ইত্যাদি নানা ক্ষেত্রে অবদানের জন্য সংবর্ধনা ও শুভেচ্ছাস্মারক প্রদান করা হয়।

এসএ টিভির রিপোর্টার মোঃ আওলাদ হোসেন রুবেল এর সঞ্চালনে অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, সাধারণ সম্পাদক আবদুল হামিদ ইমরান সহ ফাউন্ডেশনের অন্যান্য সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।