সঙ্গীত-সঞ্চারীর বিয়ে এ মাসেই

সঞ্চারী মণ্ডল ও সঙ্গীত তিওয়ারির এনগেজমেন্ট হয়েছে ২০১৮-তে। এবার আচার মেনে সামাজিক বিয়ের পালা। এই মাসের শেষেই বিয়ে। অনেকটা সময় ধরে দুজনে বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা করেছেন। উত্তরবঙ্গের একটি রিসর্টে আগামী ২৬ ফেব্রুয়ারী রয়েছে থিম ওয়েডিং। বিয়ের আয়োজনের খুঁটিনাটি ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানালেন সঞ্চারী।

এই দুই প্রেমিক-প্রেমিকা অনেকটা চড়াই-উতরাই পেরিয়ে এসেছেন একসঙ্গে। ‘অপুর সংসার’-এর সেটে দুজনের মধ্যে বন্ধুত্বের সূত্রপাত। রিয়্যালিটি শো-তে যে কোনও উপস্থাপক-বিচারকদের নির্দেশ দিতে হয় কানে লাগানো লুকনো হেডসেটের মাধ্যমে। শুটিংয়ে যাকে বলা হয় ‘টক’ দেওয়া। সঞ্চারীকে ‘অপুর সংসার’-এ টক দিতেন সঙ্গীত।

তার পর অনেকটা সময় লেগেছে প্রেম পরিপক্ক হতে। ২০১৮ সালে এনগেজমেন্ট সেরেছেন দুজনে কিন্তু সামাজিক বিয়ে কবে সেই নিয়ে কৌতূহল ছিল। সঞ্চারী জানালেন, এই মাসের শেষে ২৬ ফেব্রুয়ারি রয়েছে বিয়ের আসর এবং তা হতে চলেছে একটি থিম ওয়েডিং।

উত্তরবঙ্গের ওই রিসর্টেই বসবে মেহেন্দি ও সঙ্গীতের আসর। তবে বিয়ের অনুষ্ঠানটা বাঙালি মতে হবে নাকি উত্তর ভারতীয় মতে, সেটা এখনও সারপ্রাইজ। সম্ভবত দুই রকম রীতিরই একটা মেলবন্ধন থাকবে, এমনটাই ইঙ্গিত মিলেছে। বিয়ের অনুষ্ঠানে শুধুমাত্র দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা থাকবেন, জানালেন অভিনেত্রী। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস