সকল বয়স্ক ব্যক্তি, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা বিনা খরচে ভাতা পাবেন- ইউএনও শীতেষ চন্দ্র

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধি :
ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার বলেন, গরীব-অসহায় সকল বয়স্ক ব্যক্তি, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলাকে বিনা খরচে ভাতা দেয়া হবে। ভাতার জন্য কোনো টাকা খরচ লাগবে না। ভাতা দেয়ার কথা বলে কেউ টাকা চাইলে বা টাকার বিনিময়ে ভাতা দেয়ার প্রস্তাব দিলে সাথে সাথে আমাদের অবহিত করবেন। মঙ্গলবার সকালে ফুলপুর পৌরসভা ও পয়ারী ইউনিয়নে বয়স্ক ভাতা এবং বিধবা ও স্বামী নিগৃহীত মহিলাদের তাদের ভাতা কার্যক্রম G2P পদ্ধতিতে শতভাগ পরিশোধে অনলাইনে আবেদন করার জন্য জাতীয় আইডি কার্ডের ফটোকপি, মোবাইল নাম্বার, নমিনির আইডি কার্ডের ফটো কপি ও ছবি সংগ্রহ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, পৌর মেয়র মোঃ আমিনুল হক, উপজেলা আওয়ামীলীগের সিনিঃ যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা এম এ হাকিম সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রীর প্রতিনিধি মোহাম্মদ হাবিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, উপজেলা সমাজসেবা অফিসার শিহাব উদ্দিন খান, পয়ারী ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলামসহ কাউন্সিলর, ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তি।

উল্লেখ্য, ফুলপুরে ২০২০-২০২১ অর্থবছরের উপকারভোগীদের মাঝে বয়স্ক ভাতা এবং বিধবা ও স্বামী নিগৃহীত মহিলাদের জন্য ভাতা কার্যক্রম G2P পদ্ধতিতে শতভাগ পরিশোধ করবে সরকার। সারাদেশের ১১২ টি উপজেলার মধ্যে ময়মনসিংহের ফুলপুর উপজেলা শতভাগ ভাতার আওতাভুক্ত একটি উপজেলা।