শেরপুরে যুব রেড ক্রিসেন্টের কমিটি গঠন; পুনরায় যুব প্রধান হলেন রবিন

জিয়াউল হক জুয়েল, শেরপুর প্রতিনিধি:
শেরপুরে যুব রেড ক্রিসেন্টের নয়া কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক সাক্ষরিত এক চিঠিতে ওই তথ্য জানানো হয়। ২ বছর মেয়াদী (২০১৯-২০২১) ১৫ সদস্যবিশিষ্ট ওই কমিটিতে ফের যুব প্রধান নির্বাচিত হয়েছেন ইউসূফ আলী রবিন। এর আগে ২০১৭-২০১৯ মেয়াদেও তিনি যুব প্রধানের দায়িত্ব পালন করেন।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন উপ-যুব প্রধান-১ সামাউন আহম্মেদ সাগর, উপ-যুব প্রধান-২ এমদাদুল হক রিপন, বিভাগীয় প্রধান (জনসংযোগ ও পরিকল্পনা) এসকে ফয়সাল ইবনে হাবিব, বিভাগীয় উপ-প্রধান (জনসংযোগ ও পরিকল্পনা) জনি মিস্টার, বিভাগীয় প্রধান (সেবা ও স্বাস্থ্য) সোহাগী আক্তার, বিভাগীয় উপ-প্রধান (সেবা ও স্বাস্থ্য) শরীফা আক্তার, বিভাগীয় প্রধান (প্রশিক্ষণ) হাসানুল বান্না সিফাত, বিভাগীয় উপ-প্রধান (প্রশিক্ষণ) তরিকুল ইসলাম মিতুল, বিভাগীয় প্রধান (বন্ধুত্ব) মাসুদ রানা রশীদ, বিভাগীয় উপ-প্রধান (বন্ধুত্ব) সুলতানা আক্তার সুমী, বিভাগীয় প্রধান (রক্ত) মাহবুবুর রহমান নাহিদ, বিভাগীয় উপ-প্রধান (রক্ত) আশিক মুন্না সাগর, বিভাগীয় প্রধান (ক্রীড়া ও সংস্কৃতি) বৃষ্টি আক্তার চাঁদনী ও বিভাগীয় উপ-প্রধান (ক্রীড়া ও সংস্কৃতি) আসাদুল ইসলাম।

নবনির্বাচিত যুব প্রধান ইউসূফ আলী রবিন জানান, যুব রেড ক্রিসেন্টের কার্যক্রম গতিশীল করার জন্য গত ২ বছর যেভাবে সবার সহযোগিতায় কাজ করেছি, সামনের দিনগুলোতেও সেভাবেই সকলের সহযোগিতা নিয়ে কাজ করে যেতে চাই। যুব রেড ক্রিসেন্টের জেলাভিত্তিক ক্যাম্প দীর্ঘদিনের দাবি। সেটি বাস্তবায়ন করার স্বপ্ন নিয়ে কাজ করে যাব আমরা। সেইসাথে আমাকে যুব রেড ক্রিসেন্টের প্রধান নির্বাচিত করায় জেলা রেড ক্রিসেন্টের চেয়ারম্যান ও জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, ভাইস-চেয়ারম্যান শামছুন্নাহার কামাল, সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমানসহ কার্যনির্বাহী কমিটির সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। তিনি আরও বলেন, সামাজিক-সাংস্কৃতিক কার্যক্রমের পাশাপাশি মানবসেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।