শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয় -রুহুল আমিন মাদানী এম.পি

এইচ. এম জোবায়ের হোসাইন :
আওয়ামীলীগের নেতৃত্বাধীন শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়, উন্নয়নকে বাধাগ্রস্ত করতে একটি শ্রেণী সবসময় ষড়যন্ত্রে লিপ্ত থাকে। তাদের ব্যাপারে সজাগ দৃষ্টি আর সতর্ক থাকার আহবান জানিয়েছেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।
তিনি আরো বলেন, দীর্ঘদিন ত্রিশাল উপজেলার মানুষ উন্নয়ন বঞ্চিত ছিল, রাস্তা, ব্রীজ, কালভার্টগুলোর অবস্থা ছিল একেবারেই চলাচল অনুপযোগী। উন্নয়ন বঞ্চিত রাস্তা, ব্রীজ, কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানগুলোসহ সবগুলোরই সংস্কারের উদ্যোগ নেওয়া হয়েছে। উন্নয়ন মূলক কর্মকান্ড দ্রুত গতিতে চলছে, আগত সময়ে আরো ব্যাপক উন্নয়ন করা হবে ইনশাল্লাহ।
সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী আরো বলেন, নির্বাচনী ওয়াদা অনুযায়ী সকল উন্নয়ন কাজ করা হবে। ইউনিয়ন ও ওয়ার্ড ভিত্তিক সমস্যাগুলো চিহ্নিত করে তা সমাধানের দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
তিনি মঙ্গলবার দুপুরে ত্রিশাল উপজেলার ৩নং কাঁঠাল ইউনিয়নের কালির বাজার স্কুল এন্ড কলেজের চার তলা বিশিষ্ট নতুন একাডেমিক ভবনের নির্মানাধীন প্রথম তলার ভিত্তি প্রস্তর স্থাপন, একটি মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন ও ৪নং কানিহারি ইউনিয়নের আহম্মদাবাদ উচ্চ বিদ্যালয়ের চারতলা বিশিষ্ট নতুন একাডেমিক ভবনের প্রথম তলার ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত পৃথক আলোচনা সভায় এসব কথা বলেন।
সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করে সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী আরো বলেন, আমার জন্য আপনারা দোয়া করবেন, আল্লাহ তায়ালা যদি আমাকে বাঁচিয়ে রাখেন তবে আগামী দুই বছর পর ত্রিশাল হবে বাংলাদেশের একটি মডেল উপজেলা।
সামাজিক দুরত্ব বজায় রেখে কালির বাজার স্কুল এন্ড কলেজের আয়োজনে আলোচনা সভায় আওয়ামীলীগের মুখপাত্র ফজলে রাব্বির সভাপতিত্বে এবং ওমর ফারুকের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক নবী নেওয়াজ সরকার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক হামিদুর রহমান, সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এ.এন.এম শোভা মিয়া আকন্দ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, কাঠাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল, মঠবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কদ্দুস, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকসেদুল আমিন, নজরুল ডিগ্রী কলেজের সাবেক ভিপি আব্দুল মোতালেব, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাসান শহীদ সোহেল, সংসদ সদস্যের ব্যাক্তিগত সহকারী সোহেল রানা, বিশিষ্ট চক্ষু চিকিৎসক ডা. কবীর রায়হান, শিক্ষকনেতা গোলাম কিবরিয়া, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি শফিউল্লাহ মোস্তফা মনির, পৌর ছাত্রলীগের সভাপতি মনোয়ার হোসেন সরকার প্রমূখ।