শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষ্যে জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রুপক চক্রবর্তী শরীয়তপুর :
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে আজ বেলা ১টায় বিশ্ববিদ্যালয়ের সভা কক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের উপর আলোচনা করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মোঃ আমিনুল হক ভূইয়া। তিনি বঙ্গবন্ধু কন্যা এবং চার বারের প্রধানমন্ত্রী ও রাষ্ট্র নায়ক শেখ হাসিনার জীবনের বিভিন্ন দিক উপস্থাপন করেন। এছাড়া আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিক অনুষদের ডীন ও আইন বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ এমরান পারভেজ খান, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ইংরেজি বিভাগের চেয়ারম্যান মোঃ মাহরুফ হোসেন, সহকারী রেজিস্ট্রার খন্দকার তাহমিনা নিষাদ এলিন, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মোঃ মিজানুজ্জামান, ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান সনেট কুমার সাহা, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ফাতেমা আক্তারসহ বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা ।

অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মুনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মহান আল্লাহর নিকট প্রার্থনা করা হয়। সুষ্ঠ ও সুন্দরভাবে রাষ্ট্র পরিচালনায় আল্লাহর রহমত কামনা করা হয়। এসময় দেশ ও জাতির শান্তি, সমৃদ্ধি ও উন্নতি কামনা করে দোয়া করা হয়। দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলের মধ্যে তবারক বিতরণ করা হয়। এরপর সকল শিক্ষকের উপস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে কেক কাটা হয়।