শুরু হলো নিরব-বুবলীর ‘ক্যাসিনো’

ঘোষণার এক সপ্তাহের মাথায় শুরু হলো চিত্রনায়ক নিরব ও চিত্রনায়িকা বুবলী অভিনীত প্রথম ছবি ক্যাসিনো’র শুটিং। রাজধানীর ৩০০ ফিট এলাকায় রোববার (২৩ নভেম্বর) সকাল থেকে চলছে সৈকত নাসির পরিচালিত এ ছবির শুটিং। প্রথমদিনের শুটিংয়ে অংশ নিয়েছেন নিরব-বুবলী এবং তাসকিন।

নির্মাতা সৈকত নাসির জানান, রোববার সকাল থেকেই শুটিং শুরু করেছি। মঙ্গলবার থেকে এফডিসিতে শুটিং হবে। সেখানে টাকা ৫ ডিসেম্বর পর্যন্ত চলবে ক্যাসিনো’র শুটিং। এরপর ডিসেম্বরের মাঝামাঝি সময় ছবির বাকি অংশের কাজ ও গান হবে বালিতে। তিনি বলেন, ক্যাসিনো’র মাধ্যমে বাংলা ছবির দর্শক নতুন প্যার্টানে থ্রিলার গল্পের সিনেমা দেখবেন।

গেল ১০ নভেম্বর নিরব-বুবলী ক্যাসিনো ছবিতে চুক্তিবদ্ধ হয়েছে এবং ১৭ নভেম্বর একটি লুক প্রকাশ করে ঘোষণা দেন তারা ক্যাসিনো করতে যাচ্ছেন। নিরব আগেই বলেছেন, ‘ক্যাসিনো’ নিয়ে আমি অনেক বেশি সিরিয়াস। সঙ্গে বুবলী আছেন। ভালো কিছু করবো, ভালো কাজ উপহার দেব। এই ভাবনাকে মিশন হিসেবে নিয়েই ‘ক্যাসিনো’ শুরু করেছি।

টেলিভিশনের সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে আসেন শবনম বুবলী। এ নায়কের সঙ্গে একটানা প্রায় ১১ টি ছবি কাজ করে ব্যাপকভাবে আলোচিত হন তিনি। ৩ ডিসেম্বর থেকে শাকিব খানের সঙ্গে ‘বীর’ শুরু করবেন বুবলী। তার আগে নিরবের সঙ্গে ক্যাসিনো করছেন।

বললেন, শুরু থেকে বলেছি ভালো গল্পের সিনেমা পেলে অন্যদের সঙ্গে কাজ করবো। এর আগে একাধিক ছবির ব্যাপারে অন্যদের সঙ্গে কথাবার্তা প্রাথমিকভাবে হয়েছিল। শেষ পর্যন্ত টাইমিং হয়নি। তবে এবার ‘ক্যাসিনো’র মাধ্যমে ব্যাটে-বলে মিলে গেছে। সেজন্য আমি কাজ করছি। আমি নিজেও এক্সাইটেড ক্যাসিনো নিয়ে।

সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত প্রথম সিনেমা ‘ক্যাসিনো’র মূল গল্প আবদুল্লাহ জহির বাবুর এবং যৌথভাবে সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু এবং আসাদ জামান। জানা যায়, ‘ক্যাসিনো’ মুক্তি পাবে ২০২০ সালের ফেব্রুয়ারি অথবা মার্চে।