শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

ময়মনসিংহের ভালুকায় ১০বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে সাহিদুল ইসলাম(২০)নামে এক ব্যক্তিকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ।
আজ শনিবার সকালে অভিযান চালিয়ে উপজেলার ভান্ডাবর ধাইরাপাড়ায় এলাকা থেকে শাহজাহান মিয়ার ছেলে বখাটে সাহিদুল ইসলামকে আটক করে পুলিশ। এর আগে ভালুকা মডেল থানায় শিশু ধর্ষণের অভিযোগে ওই শিশুর মাতা মালা আক্তার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। নং২,তাং ০১-০৫-২০২১।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই বিল্লাল হোসেন জানান,গত ২৮ তারিখে সন্ধ্যার সময় ওই শিশুকে মজা খাবার দেওয়ার প্রলোভন দেখিয়ে স্থানীয় নদীর পারে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। পরে শিশুটির ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক সাহিদুল পালিয়ে যায়। নির্যাতণের শিকার ওই শিশুটি স্থানীয় ধাইরাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী। শনিবার দিন সকালে ওই শিশুর মা মালা আক্তার বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মাহমুদুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্য শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।