শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা

রুপক চক্রবর্তী শরীয়তপুর :
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে এদেশের যুব আন্দোলনের পথিকৃৎ শহীদ শেখ ফজলুল হক মনি বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের মূলমন্ত্র গণতন্ত্র, শোষনমুক্ত সমাজ অর্থাৎ সামাজিক ন্যায়বিচার, জাতীয়তাবাদ, ধর্ম নিরপেক্ষতা অর্থাৎ সকল ধর্মের মানুষের স্ব স্ব ধর্ম স্বাধীনভাবে পালনের অধিকার তথা জাতীয় চার মুলনীতিকে সামনে রেখে বেকারত্ব দূরীকরণ, দারিদ্র দূরীকরণ, দারিদ্র বিমোচন, শিক্ষা সম্প্রসারন, গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপদান, অসাম্প্রদায়ীক বাংলাদেশ ও আত্মনির্ভরশীল অর্থনীতি গড়ে তোলা এবং যুব সমাজের ন্যায্য অধিকারসমুহ প্রতিষ্ঠার লক্ষ্যে ১৯৭২ সালের ১১ই নভেম্বর আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা করেছিলেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ শরীয়তপুর সদর উপজেলা শাখার পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। আজ মঙ্গলবার বার (১০ই ডিসেম্বর) দুপুর ১১টার দিকে শরীয়তপুর শহরের চৌরঙ্গীর মোড়ে
অবস্থিত সাংসদ ইকবাল হোসেন অপুর ব্যাক্তিগত রাজনৈতিক কার্যালয়ে জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবরের উপস্থিতে এবং শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া ও সাধারণ সম্পাদক হোসেন সরদারের সাক্ষরিত এক ঘোষণার মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্য নিয়ে উৎসব মুখর পরিবেশে আগামী ৩ বছরের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ শরীয়তপুর সদর উপজেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। এসময় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর এবং সদর উপজেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক নবগঠিত কমিটির পদপ্রাপ্তদের হাতে দলীয় পদের চিঠি তুলে দেন।

শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু মিয়া বলেন, আজ এক উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের শরীয়তপুর সদর উপজেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। যারা দলের নিবেদিত প্রান এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করবার জন্য কাজ করে যাচ্ছেন। যারা কোন রকম অপকর্মে সাথে জড়িত নয়। যারা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সহযোগিতা করে যাচ্ছেন তারাই শরীয়তপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগের কমিটিতে স্থান পেয়েছেন। আমি মনে প্রানে বিশ্বাস করি যারা কমিটিতে স্থান পেয়েছেন তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির আদর্শকে বুকে ধারন করে এবং যুবলীগের নীতি আদর্শকে হৃদয়ে ধারন করে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করবার লক্ষে কাজ করে যাবে।

উল্লেখ গত ১৬ই জুন ২০১৯ রোজ রোববার এক উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে শরীয়তপুর জেলা আওয়ামীলীগের কার্যালয়ে শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু’র উপস্থিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ শরীয়তপুর সদর উপজেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। এরপরে গত গত ১৮ই জুন ২০১৯ রোজ মঙ্গলবার বিল্লাল হোসেন দিপু মিয়া কে সভাপতি ও হোসেন সরদার কে সাধারন সম্পাদক ঘোষনা করা হয়েছিলো।