শরীয়তপুর উত্তরণ ক্লাবের শীতবস্ত্র বিতরণ

রুপক চক্রবর্তী শরীয়তপুর :
“মানুষ মানুষের জন্য” শরীয়তপুর উত্তরণ ক্লাব অসহায় মানুষের জন্য এই স্লোগানকে সামনে রেখে গরীব ও অসহায় শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন শরীয়তপুর উত্তরণ ক্লাব।গতকাল শনিবার বিকেল ৩.৩০ ঘটিকায় জাজিরা শিল্পকলা একাডেমীতে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলাম।বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন জাজিরা বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ মতিউর রহমান,জাজিরা গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মজিবুর রহমান খান,সরকারী জাজিরা মোহর আলী মডেল উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এ টি এম মতিউর রহমান ও ব্রাইট স্টার কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুলের অধ্যক্ষ মোঃ শফিকুল আলম।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর উত্তরণ ক্লাবের প্রধান পরিচালক রাজ্জাক উদ্দিন রুবেল(মাদবর), বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সদস্য সচিব জামিল ফকির। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শরীয়তপুর উত্তরণ ক্লাবের কার্যকরী পরিষদের সভাপতি সজিব মোল্লা ও শুভেচ্ছা বক্তব্য দেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল খান ও সঞ্চালনায় ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ও উত্তরণ ক্লাবের সহ-সভাপতি যুবায়ের আহম্মেদ সহ সংগঠনের নিবেদিত অসংখ্য সদস্যরা।

শরীয়তপুর উত্তরণ ক্লাবের প্রধান পরিচালক রাজ্জাক উদ্দিন রুবেল (মাদবর) তার বক্তব্যে বলেন ধন্যবাদ ও কৃতজ্ঞতা তাদের প্রতি যেসকল বড় ভাইয়েরা আর্থিক সহযোগীতা করেছেন তাদের এবং যারা অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানটি সফল ও সার্থক করেছেন তাদের প্রতি ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। গরীব ও অহসহায় মানুষের পাশে পূর্বেও ছিলাম আগামীতে ও আমরা থাকব তবে শীতবস্ত্র বিতরণ আমাদের মূখ্য বিষয় নয়,আমাদের মূল উদ্দেশ্য সমাজের তরুণদের মাঝে পরিবর্তন আনা। যাতে সবাই তার পাশের অসহায় মানুষটির জন্য দুঃখ পরিত্রাণের জন্য একটু হলেও সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। এই সংগঠনটি সর্বদা চেষ্টা করে গরীব ও অহসহায় মানুষের জন্য সাধ্য অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দিতে।আর এই কাজ আর শক্তিশালী হবে যদি তরুণ প্রজন্ম আমাদের পাশে এসে দাড়ায়।সকল তরুণদের পাশে এসে দাড়ানোর আহব্বান জানান ও শরীয়তপুর উত্তরণ ক্লাবের সকল সদস্য, শরীয়তপুর উত্তরণ ক্লাবের জন্য দোয়া চেয়ে এবং বিশেষ ভাবে জাজিরা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মহব্বত খান,জাজিরা উপজেলা যুবলীগ নেতা মিলন মাদবর,শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক ইলিয়াছ খান,তরুণ সমাজ সেবিকা সুমি খান, জাজিরা উপজেলা ছাত্রলীগ নেতা সোহাগ শেখ সহ যারা সার্বিক সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে তার বক্তব্য শেষ করেন।