শরীয়তপুরে নির্মান শেষে ১১টি সড়কের উদ্বোধন করেন সাংসদ ইকবাল হোসেন অপু

রুপক চক্রবর্তী শরীয়তপুর :
শরীয়তপুর পৌরসভার নির্মান শেষে এগারটি সড়কের উদ্বোধন করেছেন শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপু এমপি। আজ মঙ্গলবার (২৮শে জানুয়ারী ) সকাল থেকে দুপুর পর্যন্ত শরীয়তপুর পৌরসভার অর্ন্তগত নবনির্মিত ১১টি সড়কের উদ্বোধন করেন।

নবনির্মিত সড়কগুলো হলো শহরের চৌরঙ্গী থেকে স্বর্নঘোষ দিঘীরপাড় পর্যন্ত এ্যাডভোকেট সুলতান হোসেন মিয়া সড়ক, শরীয়তপুর পুলিশ বক্স থেকে আটং মোড় পর্যন্ত জাতীয় বীর আব্দুর রাজ্জাক সড়ক, পালং উত্তর বাজার থেকে পুর্ব দিকে শহীদ মুক্তিযোদ্ধা আবু তাহের খলিফা সড়ক, পুলিশ লাইন্স থেকে আংগারিয়া পর্যন্ত মুক্তিযোদ্ধা ইয়াকুব আলী হাওলাদার সড়ক সহ আরো ৭টি।

এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতয়াল, শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সি, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, সদস্য আজিজুল পাহাড়, জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক এ্যাডভোকেট আলমগীর মুন্সি, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এম এম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আমির হোসেন খান, উপজেলা আ’লীগের সাধারস সম্পাদক গোলাম মোস্তফা, জেলা যুবলীগের সাধারন সম্পাদক নুহুন মাদবর, শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-১ বাচ্চু বেপারী, প্যানেল মেয়র-২ মৃধা আলমগীর,
পৌরসভার নির্বাহী প্রকৌশলী লক্ষ্মী কান্ত, সচিব এনামুল হক, উপজেলা ও পৌরসভা যুবলীগের, নেতৃবৃন্দ, ছাত্রলীগ নেতৃবৃন্দ, বিভিন্ন ওয়ার্ডে আ’লীগের সভাপতি সাধারণ সম্পাদক ও কাউন্সিলরবৃন্দ।

প্রায় ২২ কোটি ব্যয়ে নির্মিত এ সড়কগুলো উদ্বোধনের পর পৌরবাসীর দীর্ঘদিনের যাতায়াত সমস্যার সমাধান হলো বলে মাননীয় সাংসদ ও মেয়রের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে পৌরসভার নাগরিক ও সুশীল সমাজ।”