শরীয়তপুরে নিরাপদ সড়ক চাই (নিসচা’র) ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

রুপক চক্রবর্তী শরীয়তপুর :
সংগ্রাম, সাফল্য ও গৌরবের ২৬ বছর উৎযাপন উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা’র) শরীয়তপুর জেলা শাখার উদ্যোগে ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী কেক কেটে ও আলোচনার মধ্যে দিয়ে পালন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে ভারপ্রাপ্ত সভাপতি সোহেল মুন্সীর সভাপতিত্বে ও যুগ্ন- সাধারণ সম্পাদক সোহাগ খান সুজনের পরিচালনায় আজ রবিবার সন্ধা ৬ টায় শরীয়তপুর কোর্টে নিরাপদ সড়ক চাই’র অস্থায়ী কার্যালয়ে এই প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান পালিত হয়েছে।

এসময়ে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা মফস্বল সাংবাদিক ফোরাম ( বিএমএসএফ) সভাপতি সাংবাদিক এম এ ওয়াদুদ মিয়া, নিরাপদ সড়ক চাই (নিসচা) শরীয়তপুর জেলা শাখার সহ- সভাপতি হাসান মাসুদ খান, যুগ্ন- সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোল্লা, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালেব সুমন, প্রচার সম্পাদক রুপক চক্রবর্তী, ক্রিড়া সম্পাদক মুহসীন রেজা রিপন, দূর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক, অর্থ সম্পাদক আজিজুর রহমান, সদস্য জিল্লুর রহমান, বিপ্লব হাসান হৃদয়, রিপন সাধু, সুপ্তা চৌধুরী।

এসময় বক্তারা বলেন,নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের প্রতিষ্ঠাতা জনাব ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে সম্প্রতি কতিপয় কিছু স্বার্থন্নেষী অসাধু পরিবহন মালিক, নেতা, ব্যবসায়ী, শ্রমিক, মধ্যসত্তভোগী তার গলায় জুতোর মালা পরিয়ে কুশপুত্তলিকা দাহ ও মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে তীব্র নিন্দা জানায়।