শরীয়তপুরে জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে ভিক্ষুকদের মাঝে ত্রাণ বিতরণ

রুপক চক্রবর্তী শরীয়তপুর :
শরীয়তপুর জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে শরীয়তপুরে তালিকাভুক্ত ৪০০ জন ভিক্ষুকদের মাঝে ত্রাণ বিতরণ করলেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান। আজ সোমবার ০৬/০৪/২০২০ খ্রিঃ সোমবার সকাল ১১:০০ ঘটিকায় পালং মডেল থানা চত্ত্বরে শরীয়তপুর জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে পুলিশ সুপার, শরীয়তপুর এস. এম. আশরাফুজ্জামানের সভাপতিত্বে শরীয়তপুরে তালিকাভুক্ত ৪০০ (চারশত) জন ভিক্ষুকদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় পুলিশ সুপার বলেন সমাজে এই সকল ভিক্ষুকরাই সব থেকে অবহেলিত, এজন্য আমরা জেলা পুলিশ ও জেলা কমিউনিটি পুলিশিং এর আয়োজনে আজ ৪০০ (চারশত) জন ভিক্ষুকদের মাঝে ত্রাণ বিতরণ করছি এবং পর্যায়ক্রমে শরীয়তপুরে আরোও যত ভিক্ষুক আছে আমরা তাঁদের সকলের কাছে ত্রাণ পৌছে দিবো।

এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদ আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), শরীয়তপুর, এস. এম. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল), শরীয়তপুর, তানভীর হায়দার শাওন, অতিরিক্ত পুলিশ সুপারর (সদর), শরীয়তপুর, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) আদনান, অনল কুমার দে, সাধারণ সম্পাদক, শরীয়তপুর জেলা আওয়ামীলীগ, নুর মোহাম্মদ কোতয়াল, সভাপতি, শরীয়তপুর জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম, এ্যাডঃ আলমগীর হোসেন মুন্সী, বিজ্ঞ জিপি, শরীয়তপুর কোর্ট ও সাধারণ সম্পাদক, শরীয়তপুর জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম, আজহারুল ইসলাম, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, শরীয়তপুর, মোঃ কবিরুল ইসলাম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, শরীয়তপুর, আসলাম উদ্দিন, অফিসার ইনচার্জ, পালং মডেল থানা, শরীয়তপুরসহ উপস্থিত জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।