শরীয়তপুরে করোনা ভাইরাস প্রতিরোধে বিশেষ কল্যান সভা ও দোয়া অনুষ্ঠিত

রুপক চক্রবর্তী শরীয়তপুর :
শরীয়তপুরে জেলা পুলিশের আয়োজনে করোনা ভাইরাস প্রতিরোধে বিশেষ কল্যান সভা ও দোয়া অনুষ্ঠিত। রোববার ১৫/০৩/২০২০ খ্রিঃ সকাল ১০:০০ ঘটিকায় শরীয়তপুর পুলিশ লাইন্স ড্রিলসেডে জেলা পুলিশের আয়োজনে করোনা ভাইরাস প্রতিরোধে বিশেষ কল্যান সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। উক্ত বিশেষ কল্যান সভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং জেলা পুলিশের কল্যান ও করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্তে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এস. এম. আশরাফুজ্জামান, পুলিশ সুপার, শরীয়তপুর।

এ সময় উপস্থিত ছিলেন মোহাম্মদ আল মামুন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অপরাধ, শরীয়তপুর, মোঃ মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, গোসাইরহাট সার্কেল, শরীয়তপুর, আমিনুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার, ভেদরগঞ্জ সার্কেল, শরীয়তপুর, ডাঃ মোঃ মনিরুল ইসলাম, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল, পুলিশ লাইন্স, শরীয়তপুর, আজহারুল ইসলাম, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, শরীয়তপুর, মোঃ কবিরুল ইসলাম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, শরীয়তপুর, মোঃ হাফিজুর রহমান, অফিসার ইনচার্জ, নড়িয়া থানা, শরীয়তপুর, আজহারুল ইসলাম সরকার, অফিসার ইনচার্জ, জাজিরা থানা, শরীয়তপুর, মোঃ মেহেদী হাসান, অফিসার ইনচার্জ, ডামুড্যা থানা, শরীয়তপুর, মোল্লা সোহেব আলী, অফিসার ইনচার্জ, গোসাইরহাট থানা, শরীয়তপুর, এনামুল হক, অফিসার ইনচার্জ, সখিপুর থানা, শরীয়তপুর, মোঃ জামাল হোসেন মীর, পুলিশ পরিদর্শক, যানবাহন শাখা, শরীয়তপুর, মোঃ সিরাজুল ইসলাম, আরআই, পুলিশ লাইন্স, শরীয়তপুরসহ বিভিন্ন থানা ফাঁড়ি থেকে আগত এবং পুলিশ লাইন্সের বিভিন্ন পর্যায়ের অফিসার-ফোর্সবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

এছাড়া উক্ত অনুষ্ঠানে মোঃ মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, গোসাইরহাট সার্কেল, শরীয়তপুরের বদলী হওয়ায় স্মৃতিস্মারক প্রদান করেন পুলিশ সুপার, শরীয়তপুর জনাব এস. এম. আশরাফুজ্জামান।