লাইভে এসে অঝোরে কাঁদলেন পূজা চেরি

82

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার এ প্রজন্মের নায়িকা পূজা চেরি। সদা চঞ্চল আর হাসিখুশি মুখেই তাকে দেখা যায়। কিন্তু রবিবার (২০ ফেব্রুয়ারি) রাতে হঠাৎ ফেসবুক লাইভে এসে অঝোরে কাঁদলেন তিনি। নিজেকে কোনোভাবেই নিয়ন্ত্রণ করতে পারছিলেন না। ফুঁপিয়ে ফুঁপিয়ে কান্নায় ভেঙে পড়েন তরুণ এ তারকা।
কাঁদতে কাঁদতেই পূজা জানান, তার প্রিয় পোষ্য বিড়ালটি মারা গেছে। যেটাকে তিনি ভালোবেসে ‘অরিও’ নামে ডাকেন। পূজার পরিবার থেকে শুরু করে প্রায় সব পরিচিতজনেরাই এই পোষ্য সম্পর্কে জানেন। রোববার প্রাণীটি অভিনেত্রীর ৯ তলার বাসার বারান্দা থেকে পড়ে মারা গেছে।

পূজা বলেন, ‘চার বছর ধরে আমরা একসঙ্গে আছি। আজকে সকালেও তাকে আমি গোসল করিয়েছি। কিন্তু কী হলো জানি না। আমার বাবার রুমের পাশের বারান্দা থেকে পড়ে গেছে বা লাফ দিয়েছে। লাফ দেওয়ার কথা নয়, সে নিয়মিতই ওদিক দিয়ে ঘুরে এসে আমার কাছে বসে, কথা বলে। কিন্তু আর ফিরে এলো না।’
প্রিয় পোষ্যের মৃত্যুর শোকে ভেঙে পড়েছেন পূজা। তিনি বারবার বলেছেন, অনেকের কাছে তার লাইভটি হাস্যকর লাগতে পারে, কিংবা অনেকে ভাবতে পারেন এটা নিয়ে লাইভে এসে কান্না করার কী আছে। তবে পূজার ভাষ্য, ‘আসলে যারা জানে, অরিও আমার কী ছিল, তারাই বিষয়টা বুঝবে। সবাই ওর জন্য দোয়া করবেন। ও যেখানেই থাকে, যেন ভালো থাকে।’

পূজা চেরির হাতে বর্তমানে বেশ কয়েকটি আলোচিত সিনেমা রয়েছে। এর মধ্যে অন্যতম হলো ‘গলুই’। যেখানে তিনি সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘শান’ সিনেমাটি। যেখানে তার নায়ক সিয়াম। ‘হৃদিতা’ ও ‘নাকফুল’ নামে আরও দুটি সিনেমার কাজও করছেন অভিনেত্রী।