রাস্তার পাশের অচেতন ব্যাক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করালো ময়মনসিংহ পুলিশ

রাস্তার পাশের অচেতন ব্যাক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করালো ময়মনসিংহ পুলিশ।

ময়মনসিংহ নগরীর পাটগুদাম বাস স্যান্ড ব্রীজ মোড়ে বুধবার অজ্ঞাত এক ব্যক্তি অচেতন অবস্থায় পড়ে আছে,করোনার ভয়ে কেই তার পাশে যাচ্ছে না, এমন খবর জানার পর ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামান কোতোয়ালী মডেল থানার ওসিকে বিষয়টি খোজ-খবর নিয়ে ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশ দেন।

পরে কোতয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার নিজেই ঘটনাস্থলে উপস্থিত হয়ে লোকটিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

অচেতন ব্যাক্তির জ্ঞান ফিরার পর তিনি জানান, নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থেকে বাস যোগে ময়মনসিংহে আসার পথে বাসের মাঝে অপরিচিত ব্যাক্তির দেয়া কোমল পানি পান করার পর সে অজ্ঞান হয়ে পড়লে বাসের হেলপার কৌশলে বাস থেকে তাকে নামিয়ে রাস্তার পাশে ফেলে রেখে যায়। তার নাম বাবুল(৪৫)। সে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার বড়বাড়িখোলা গ্রামের মৃত কালাচানের পুত্র।

দীর্ঘক্ষন রাস্তার পাশে পরে থাকা লোকটি কোন নড়াচড়া না করায় করোনা ভাইরাসের ভয়ে কেই তার পাশে এসে দাড়াঁয়নি, পথচারীরা বিষয়টি পুলিশ সুপারকে টেলিফোনে জানানোর পর পুলিশ সুপারের নির্দেশে কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার,পুলিশ পরিদর্শক (তদন্ত) মুশফিকুর রহমান, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্ট) উজ্জ্বল কান্তি সরকার ও উপ-পুলিশ পরিদর্শক মিনহাজ উদ্দিনসহ একদল পুলিশ বুধবার বেলা তিনটার দিকে উদ্ধারকৃত বাবুলকে (৪৫) পুলিশ ভ্যানে করে নিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ১৪ নং ওয়ার্ডে ভর্তি করেন।