যে গানের কারণে নাগা-সামান্থার বিবাহবিচ্ছেদ!

90

বিনোদন ডেস্ক : প্রথমবারের মতো আইটেম গানে কোমর দুলিয়েছেন জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী সামান্থা রথ প্রভু। গত ১০ ডিসেম্বর ইউটিউবে মুক্তি পেয়েছে ‘পুষ্পা : দ্য রাইজ’ সিনেমার এই গানের একটি লিরিক্যাল ভিডিও। সামান্থার এই আইটেম গানটি বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিও’র তালিকায় সবার ওপরে জায়গা করে নিয়েছে। রবিবার, ২৬ ডিসেম্বর ইউটিউব তাদের ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইটে ‘বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিও’-এর তালিকা প্রকাশ করেছে। যা মানুষের পছন্দ অনুযায়ী নির্ধারণ করা হয়েছে বলে জানিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ।
এদিকে একাধিক ভারতীয় গণমাধ্যম বলছে, এ গানের কারণেই নাগা-সামান্থার বিবাহবিচ্ছেদ ঘটেছে। যদিও এ বিষয়ে এখনও নাগা কিংবা সামান্থা কিছুই বলেননি। ভারতের দুই দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের বিচ্ছেদ ভক্তদের চূড়ান্ত হতাশ করেছিল। বিচ্ছেদের কারণ নিয়ে ভক্ত ও গণমাধ্যমে চলছিল চুলচেরা বিশ্লেষণ। এ নিয়ে ডালপালা মেলেছিল নানা জল্পনা। তবে একাধিক সাক্ষাৎকারে সামান্থা বিচ্ছেদ নিয়ে কথা বললেও মুখে কুলুপ এঁটেছেন নাগা।

তবে, বলিউড লাইফডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, সামান্থার খোলামেলা চরিত্রে অভিনয়ই নাকি এই জুটির বিচ্ছেদের কারণ। নাগা এবং তার পরিবার চাননি সামান্থা কোনো সিনেমায় আপত্তিকর চরিত্রে বা ‘আইটেম’ গানে কাজ করুন। তবে বিয়ের পরেও পছন্দ মতো চরিত্রেই কাজ করে যাচ্ছিলেন সামান্থা।
অন্যদিকে, সামান্থার এই লিরিক্যাল ভিডিওটি ইউটিউবে এখন পর্যন্ত দেখা হয়েছে ১০ কোটিরও অধিক বার। তবে এ ভিডিওটি মুক্তির পর জটিলতায় পড়েছিল। কারণ সামান্থার এই আইটেম গানের কথাগুলো পছন্দ হয়নি অন্ধ্র প্রদেশের একটি সংস্থার। তাদের অভিযোগ, এই গানে পুরুষদের বিকৃত মানসিকতার এবং যৌন পিপাসু হিসেবে দেখানো হয়েছে। পাশাপাশি গানটি নিষিদ্ধ করার দাবি জানিয়েছে তারা। পরবর্তীতে এই গানের অরজিনাল ভিডিওর ২০ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করা হয় ইউটিউবে। যা ইতোমধ্যেই বিশ্ব রেকর্ড গড়েছে।

তামিল, তেলেগু ভাষার পাশাপাশি হিন্দিতেও প্রকাশ পেয়েছে ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানটি। হিন্দি সংস্করণটিতে কণ্ঠ দিয়েছেন কণিকা কাপুর। লিখেছেন রাকীব আলম। সুর করেছেন দেবীশ্রী প্রসাদ। তেলেগু ভাষার সংস্করণটি এ তালিকায় তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছে।