‘যে আমারে কোবাইলো, পুলিশ তারেই চার্জশীট থাইক্ক্যা বাদ দিলো’

7

ফারুক আহমেদ :
‘যে আমারে কোবাইলো পুলিশ তারেই চার্জশীট থাইক্ক্যা বাদ দিলো’। ময়মনসিংহের গৌরীপুর থানার পুলিশের বিরুদ্ধে এমন অভিযোগ করলেন উপজেলার সহনাটি গ্রামের নজরুল ইসলাম (৪০)।

সোমবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে জানান, তার ওপর হামলাকারী মনজুরুল হকসহ আরো তিনজনকে পুলিশ মামলার চার্জশীট থেকে বাদ দিয়েছেন। এরা এখন তার পরিবারের লোকজনকে নানা হুমকি দিচ্ছেন। যদিও মামলার তদন্তকারি কর্মকর্তা পুলিশের এসআই শামছুল ইসলাম দাবি করেন যে, তিনি তদন্তে যাদের অপরাধী হিসেবে পেয়েছেন, তাদের নামেই আদালতে চার্জশীট দিয়েছেন।

সাংবাদিক সম্মেলনে মামলার বাদী আহত নজরুল ইসলামের ভাই সাইদুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, দশ শতাংশ জমি নিয়ে বিরোধের জেরে প্রতিবেশি হাসেম দলবদ্ধভাবে তাদের ওপর হামলা চালায়। এ ব্যাপারে ২৭ মার্চ হামলাকারি হাসেম, মাহবুব, মনজুরুল হক, ফজলু, নাজমুল, মলি আক্তার, বজলুসহ ৪/৫ জনকে আসামি করে গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। গত ১০ অক্টোবর পুলিশ অভিযুক্ত মনজুরুল হক, মলি আক্তার ও বজলুকে বাদ দিয়ে আদালতে চার্জশীট দাখিল করে। মনজুরুল হক তার ভাই নজরুলকে কুপিয়ে গুরুতর জখম করে। সে এখনো চিকিৎসাধীন। আসামী মলি তার চাচা আব্দুল মান্নানের মাথায় আঘাত করে। তিনি এখনো পুরোপুরি সুস্থ হননি। সম্মেলনে সাইদুল ইসলামের বাবা-মাসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।