যারা উন্নয়ন চায় না, তারাই সরকার হঠানোর আন্দোলন চায়: প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের মানুষ ভালো থাকুক, দেশের উন্নয়ন হোক, এটা চায় না বলেই বিএনপি-জামায়াত সরকার পতনের আন্দোলন করতে চায়। তিনি বলেন, দেশের মানুষের কল্যাণে এই দলগুলোর কোন কর্মসূচি নেই। আজ বুধবার কৃষকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রতিষ্ঠার অর্ধশতাব্দী পূর্ণ করলো আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ কৃষকলীগ। সংগঠনের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউশনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান অতিথি হিসেবে গণভবন থেকে এতে ভার্চুয়াল প্লাটফর্মে যুক্ত হন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী বলেন, কৃষকের জন্য ফসলে ন্যায্য মূল্য নিশ্চিত করেছে সরকার। করোনার মধ্যে উন্নত দেশগুলোর অর্থনীতি যখন হিমশিম খাচ্ছে তখনও কৃষকের জন্য বরাদ্দ কমায়নি বাংলাদেশ।

আলোচনায় উঠে আসে রাজনৈতিক প্রসঙ্গও। সরকার পতনের বিএনপি জামায়াতের যে আন্দোলনের ঘোষণা তা যৌক্তিকতা কি, প্রশ্ন তোলেন সরকার প্রধান।

শেখ হাসিনা বলেন, একটি পক্ষ শুধু সরকারের সমালোচনাতেই ব্যস্ত। মানুষের কল্যাণে তাদের কোন ভাবনা নেই। অনুষ্ঠানে কৃষকের পাশে থেকে তাদের জন্য কাজ করে যেতে কৃষকলীগ নেতাকর্মীদের প্রতি আহবান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।