যতদিন বেঁচে থাকব মানুষের সেবা করে বেঁচে থাকতে চাই – পৌর মেয়র আমিনুল হক

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধি :
ময়মনসিংহের ফুলপুর পৌরসভার মেয়র মোঃ আমিনুল হক বলেন, অসুস্থ্য থাকাকালীন যারা আমার জন্য দোয়া করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষ করে মহান সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া আদায় করে তিনি বলেন, যতদিন বেঁচে থাকব মানুষের সেবা করে বেঁচে থাকতে চাই। ১২ দিন হাসপাতালে চিকিৎসার পর সুস্থ্য হয়ে বৃহস্পতিবার বেলা ১২ টায় অফিসে ফিরলে পৌর ভবনের হল রুমে সকল কাউন্সিলর, পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী ও সুধী মহলের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দনের জবাবে এক প্রতিক্রিয়ায় ফুলপুর পৌরসভার মেয়র মো. আমিনুল হক এসব কথা বলেন।
ফুলপুর পৌরসভার প্যানেল মেয়র-২ শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মেয়রকে বরণ অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন, পৌরসভার সচিব আবদুল মোতালেব, সহকারি প্রকৌশলী পঙ্কজ কুমার পাল, কাউন্সিলর বেগম ফেরদৌসী, নুরুল আমিন, ইউনুস আলী, মোশারফ হোসেন, মনিরুজ্জামান ও লিজা আক্তার, হালিমা খাতুন, প্রশাসনিক কর্মকর্তা মোঃ গোলাম মোস্তফা,হিসাব রক্ষণ কর্মকর্তা রায়হান কায়সার জুয়েল, কর্মকর্তা আনিছুর রহমান স্বপন, সাংবাদিক মোঃ খলিলুর রহমান, মোঃ নুরুল আমিন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুস ছালাম, স্বেচ্ছাসেবক নেতা মাহমুদুল হাসান রাব্বিসহ অফিসের সকল কর্মকর্তা-কর্মচারী, সকল কাউন্সিলর ও গণ্যমান্য ব্যক্তি।

উল্লেখ্য, মেয়র মো. আমিনুল হক ফুসফুস ও শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত হয়ে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ১২ দিন চিকিৎসার পর সুস্থ্য হয়ে অফিসে ফিরলেন মেয়র। ঢাকা স্কয়ার হাসপাতাল থেকে রিলিজ পেয়ে বুধবার রাতে তিনি বাসায় ফেরেন। এর পর বৃহস্পতিবার অফিসে আসার পর কাউন্সিলর, সকল কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, শিক্ষক প্রতিনিধি ও সুধী মহলের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি।এসময় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।