ময়মনসিংহে ৬ জুয়ারীসহ ৯জন আটক

ময়মনসিংহ প্রতিনিধি :
ময়মনসিংহের গফরগাঁও থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ছয় জুয়ারী ও গভীর রাতে সন্দেহ জনক ভাবে ঘুরাফেরা করায় তিনজনসহ মোট নয়জনকে আটক করেন। আজ রবিবার আটককৃতদের আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করেছেন।
থানা সূত্রে জানা যায়, গফরগাঁও থানা পুলিশের একটি দল শনিবার সন্ধ্যা রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গড়াবেড় গ্রাামের আব্দুল মন্নাছ মীরের ছেলে এমদাদুল মীরের চা ষ্টলের পিছনে জুয়ার আসরে অভিযান চালিয়ে গড়াবেড় গ্রামের নিজাম উদ্দিন শেখের ছেলে বুলবুল শেখ, মৃত আব্দুস ছালাম মন্ডলের ছেলে শাহাদ হোসেন, শাহাব উদ্দিনের ছেলে তানজিল আহমেদ, মৃত হোসেন আলীর ছেলে কাঞ্চন মিয়া, মান্নান মীরের ছেলে মোশারফ হোসেন, নিজাম শেখের ছেলে সারোয়ার শেখকে আটক করে থানায় নিয়ে আসেন। এ সময় পুলিশ নগদ টাকা ও জুয়া খেলার উপকরণ জব্দ করেন। অপর দিকে শনিবার রাত দেড়টার দিকে গফরগাঁও থানা পুলিশের টহল দল পৌর শহরের বিশ্বরোড মোড় এলাকায় সন্দেহ জনক ভাবে ঘুরাফেরা করায় উপজেলার যশরা গ্রামের শামছুদ্দিনের ছেলে শফিকুল, হাবিবুল্লাহ ও হারুন অর রশিদের ছেলে ফাজেল মিয়াকে আটক করে থানায় নিয়ে আসেন।
গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকুল সরকার বলেন, আটক ছয় জুয়ারীকে জুয়া আইনে ও অপর তিনজনকে সন্দেহ জনক আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।