ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৮ জনের পরিচয় জানা গেছে,উদ্ধার কাজ সম্পন্ন,আহত-৬

ফারুক আহমেদ,ময়মনসিংহ প্রতিনিধি :
ময়মনসিংহে মৃত স্বজনকে দেখতে যাওয়ার পথে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পানিতে ডুবে নিহত ৮ জনের পরিচয় জানা গেছে। এ দিকে পানিতে ডুবে যাওয়া মাইক্রোবাসটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আহত ৫ জনকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা এবং ১ জনকে ভর্তি করা হয়েছে। ধারণা করা হচ্ছে দুর্ঘটনার পর মাইক্রোবাসটির চালক পালিয়ে গেছে। নিহতদের উদ্ধারের পর দেখা যায় নবী হোসেন বুলবুলিকে মৃত অবস্থায় কুলে আকরে ধরে আছে এ যেন এক হ্নদয় বিদারক দৃশ্য।
নিহতদের মধ্যে ৫ জন নারী, ২ জন পুরুষ ও ১ জন শিশু রয়েছে। নিহতরা হলেন-নীলুফা বেগম (৫৫),রেজিয়া বেগম (৫৩),পারুল (৪৫), রীপা খাতুন (৩০),বেগম (৩০),শিশু বুলবুলি (৫), শামসুল (৬৫) এবং নবী হোসেন (৩০)।
স্থানীয় সংবাদ কর্মী জাহাঙ্গীর জানান, নিহত এবং আহতরা সবাই নিকট আতœীয় এবং জেলার গফরগাঁও, ভালুকা ও তারাকান্দা থানার বাসিন্দা।
উল্লেখ্য- মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে জেলার ফুলপুর উপজেলার ময়মনসিংহ-শেরপুর সড়কের বাঁশাটি এলাকায় এ ঘটনা ঘটে। জেলার গফরগাঁও থেকে আতœীয়ের মৃত্যু সংবাদে স্বজনরা শেরপুর জেলার নালিতাবাড়ীতে যাওয়ার পথে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সড়কের পাশে পানিতে ডুবে যায়।
মাইক্রোবাসে থাকা আহত রতন জানান, চালকসহ তাঁরা ১৫ জন ছিলেন।
ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী সত্যতা নিশ্চিত করে জানান,উদ্ধার কাজ সম্পন্ন হয়েছে।